'
Yash-RamayanaYash-Ramayana

Yash-Ramayana:’রামায়ণ’-এর রাবন সাজতে ভোলা বদলাচ্ছেন! ছবির জন্য KGF তারকা যশ কত কোটি নিচ্ছেন? জানলে ‘চক্ষু চড়ক গাছ’ হবে। KGF-এর সাফল্যের পর দক্ষিণী তারকা যশ-কে কে না চেনেন এমন মানুষ হয়তো দূরবীন দিয়েও খুঁজে পাওয়া যাবে না।

দক্ষিণ ভারতের তারকাদের মধ্যে যশ(Yash) বর্তমান সময়ে জনপ্রিয়তার শিখরে রয়েছেন। বলিউডে গুঞ্জন নীতিশ তিওয়ারির ‘রামায়ণ’-এ রাবণ হচ্ছেন যশ। এই খবরটা কিছুটা পুরনো হলেও এখন যা শোনা যাচ্ছে, তা শুনলে আপনিও হয়তো চোখ কপালে তুলবেন। 

গুঞ্জন শোনা যাচ্ছে, ‘রামায়ণ’-এ রাবণ সাজতে অভিনেতা যশ(Yash) নাকি ১৫০ কোটি টাকা নিচ্ছেন। কি চমকে উঠলেন না কি? চমকে ওঠাই স্বাভাবিক। বি-টাউনে জোর গুঞ্জন নীতিশ তিওয়ারির ‘রামায়ণ’ রাম হচ্ছেন জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। আর সীতার ভূমিকায় থাকবেন দক্ষিণের সাই পল্লবী। ইতিমধ্য এই ছবির জন্য চুক্তি পত্রে নাকি সইও করে ফেলেছেন তারকারা। আগামী বছরই (২০২৪)-এই শুরু হবে রামায়ণের শ্যুটিং।

বিশেষ সূত্র অনুযায়ী, ‘KGF-এ যশের(Yash) লুকের তুলনায় রামায়ণে নাকি সম্পূর্ণ বদলে যাবে যশের চেহারা। রামায়ণে রাবণ হিসাবে যশকে ঠিক কেমন দেখতে হবে? তা নিয়েও বিস্তর আলোচনা হচ্ছে। এদিকে রাবণ সাজতে অভিনেতা যশও তাঁর শরীরের ভোল পাল্টে ফেলার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। যে কারণে তাঁকে অনেক কসরত করতে হচ্ছে।’

আরও পড়ুন,
Palmistry: *লাগজারি বাড়ি, গাড়ির মালিক হবেন, জানতে পারবেন নিজের হাতের রেখা দেখে, রইলো উপায়
*গ্রহ দোষ কাটানোর সেরা উপায়, রান্না ঘরে রাখুন এই তিন জিনিস, হুড়মুড়িয়ে ঘরে আসবে টাকা ও পয়সা

অন্যদিকে আবার শোনা যাচ্ছে, ‘রামায়ণ’-এর রাম চরিত্রে অভিনয় করতে রণবীর কাপুর নাকি মদ, মাংস খাওয়া ছেড়ে দিচ্ছেন। যদিও আরও এক ব্যক্তি এ বিষয়ে সাফ সাফ জানিয়েছেন, এই গুঞ্জনের কোনও সত্যতা নেই। পুরোটাই গুজব। আপাতত অভিনেতা রণবীর কাপুর তাঁর ছবি ‘অ্যানিম্যাল’ নিয়ে ব্যস্ত আছেন। তবে কোনটা সত্যি, আর কোনটা সত্য নয় তা সঠিক সময়েই জানাযাবে।

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

Leave a Reply