What women do at night on mobile phonesনারীরা রাতে যা করে মোবাইল ফোনে

বাড়ির কাজকর্ম থেকে অফিস সব সামলে নারীরে নিজেদের সঙ্গে সময় কাটানোর সময় পান না। তাই তাদের রাত্রে নিজেদের পছন্দের জিনিসের প্রতি সময় দিতে ইচ্ছে হয়। সারাদিন অফিস ও সংসারের কাজ সেরে এবং সন্তানকে সামলে নারীরা সবথেকে বেশিক্ষণ সময় পায় রাত্রে। তাই এইসময় তারা মোবাইলে দীর্ঘক্ষণ সময় কাটায়। সেইসময় তারা ইন্টারনেটে একাধিক জিনিস সার্চ করেন। তবে সকলে একইরকম সার্চ করেন না৷ প্রত্যেকের পছন্দ আলাদা।

তবে নারীদের মধ্যে কিছু একইধরনের জিনিস সার্চ করতে দেখা গিয়েছে। তা নিয়েই আজকের আলোচনা –

চাকরি ও পড়াশোনা – বর্তমান সমাজে নারীরা স্বাবলম্বী হতে চায়৷ আর তাই বেশিরভাগ নারী পছন্দের চাকরি করতে চান। তাই রাত্রে অনেকটা সময় পেলে তারা কোনো চাকরির জন্য আবেদন করা যাচ্ছে কিনা, কোন সরকারি চাকরির জন্য কেমন যোগ্যতা প্রয়োজন তা নিয়ে খুটিনাটি সার্চ করেন। পড়াশোনার বিষয়েও তারা খোঁজ নেন।

শপিং – কেনাকাটা করতে পছন্দ করেন না এমন নারী খুঁজলেও পাওয়া যাবে না। বাড়ির বাকিদের জন্য হোক কিংবা নিজের জন্য জামাকাপড় কিনতে বেশিরভাগ নারী পছন্দ করেন। অনলাইনে রয়েছে একাধিক ই-কমার্স সাইট। সেখানেই তারা নিজেদের পছন্দের পোশাক দেখেন। এরপর যেগুলি পছন্দ হয় তা কিনে নেন তারা। এই কাজটি বেশিরভাগ নারী রাত্রেই করে থাকেন।

রোম্যান্টিক গান – পুরুষের তুলনায় নারীরাই বেশি প্রেমের গান শোনেন। তাই কোনো পছন্দের গায়কের গান মুক্তি পেলো কিনা তা নিয়ে খোঁজ করেন তারা৷

বিউটি টিপস্ – নারীরা নিজেদের রূপচর্চার মধ্যে দিয়ে সুন্দর দেখতে ভালোবাসে। তাই অনলাইনে বিভিন্ন বিউটি টিপস্ নিয়ে তারা সার্চ করেন। এবং সবকিছু নখদর্পনে রাখতে চেষ্টা করেন।

সিনেমার খোঁজ – যারা সিনেমা দেখতে পছন্দ করেন তারা সিনেমা সম্পর্কে খোঁজ রাখেন।

আরও পড়ুন,
*ভারতবর্ষের এই গ্রামের মেয়েদেরকে নগ্ন থাকতে হয়, পুরুষদের এই কাজ করতে হয়
*চাঁদি পোড়া গরমে টক দই খাচ্ছেন? সঙ্গে কোন খাবারগুলি খেলে বিপদ হতে পারে

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক