ভবিষ্যৎ জানাবে হাতের আঙুল, আপনারটা মিলিয়ে নিন

By BB May7,2024
Fingers will tell the future, match yoursভবিষ্যৎ জানাবে হাতের আঙুল, আপনারটা মিলিয়ে নিন

ভারতের প্রাচীন শাস্ত্রগুলির মধ্যে একটি হলো ‘সমুদ্রশাস্ত্র’। যেটি রচনা করেছিলেন ঋষি সমুদ্র। এই শাস্ত্র থেকে মূলত মানুষের ভাগ্য ও গুণাবলী সম্পর্কে অনুমান করা যায়। একজন মানুষের শরীরের বিভিন্ন অংশের আকার ও আয়তন থেকেও সেই ব্যক্তির ভবিষ্যৎ এবং ভাগ্য সম্পর্কে জানা যায়। আজ আমরা সেরকমই জানবো মানুষের হাতের আঙুল দেখে তার সম্পর্কে কী কী বোঝা যায়।

লম্বা আঙুল

এই ধরনের আঙুলের অধিকারী মানুষেরা সাধারণত উদার প্রকৃতির হয়ে থাকেন। তাদের মধ্যে শিল্পকলা এবং সৃজনশীল কাজ দেখা যায়। কোনো কাজ নিখুঁত না করলে এরা শান্তি পান না। এনারা কঠোর পরিশ্রমের থেকে বেশি বুদ্ধি দিয়ে কাজ করতে ভালোবাসেন।

follow Sangbad Bhavan on google news

ছোট আঙুল

যাদের আঙুল ছোট তারা অন্যের সেবায় ব্রতী হয়ে থাকেন। এসব মানুষেরা কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে প্রচুর ভাবনা-চিন্তা করেন। তবে অন্যের কাছ থেকে কাজ আদায় করতে কিন্তু এরা ভীষণই অভিজ্ঞ। এইসব মানুষেরা বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন। এছাড়া শখপূরণের জন্য তারা অমিতব্যয়ী হয়ে থাকেন।

মোটা আঙুল

শাস্ত্র অনুযায়ী এই ধরনের মানুষদের কৃপণ বলেই মনে করা হয়। তারা অর্থ সঞ্চয় করতে ভালোবাসেন। তবে প্রয়োজনেও তারা টাকা খরচ করতে চান না। যদিও এরা স্পষ্টবক্তা হন। কোনো কথা মনে না রেখে মুখের উপর বলে দেন।

আরও পড়ুন,
*Palmistry: হস্তরেখা বিচার, জানুন ব্যক্তির ব্যক্তিত্ব এবং স্বাস্থ
*Palmistry: আয়ু কত দিন? বলে দেবে হাত ও ললাটের রেখা, জানতে চান?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক