Aamir Khan: অভিনয় থেকে বিরতি নিয়েছেন অনেক আগেই, এবার ভাঙা পড়তে চলেছে আমিরের পালি হিলের আবাসন! | SANGBAD BHAVAN  

Aamir Khan: অভিনয় থেকে বিরতি নিয়েছেন অনেক আগেই, এবার ভাঙা পড়তে চলেছে আমিরের পালি হিলের আবাসন!

Aamir Khan: অভিনয় থেকে বিরতি নিয়েছেন অনেক আগেই, এবার ভাঙা পড়তে চলেছে আমিরের পালি হিলের আবাসন! চলছে না ছবি, অভিনয় থেকে বিরতি নিয়েছেন তাও প্রায় বছর খানেক হল। দিন কয়েক আগেই শোনা গিয়েছে, মুম্বই ছেড়ে চেন্নাই যাচ্ছেন অভিনেতা আমির খান (Aamir Khan)। আরও পড়ুন

সম্প্রতি নেয়া খবর, অভিনেতার বাসভবন না কিভাঙা পড়তে চলেছে! মুম্বইয়ের অভিজাত এলাকা পালি হিলের বাসিন্দা আমির। সেখানেই বেলা ভিস্তা এবং মারিনা নামের দু’টি আবাসনে তাঁর ফ্ল্যাট রয়েছে। শোনা যাচ্ছে যে, দু’টির মধ্যে একটি ফ্ল্যাট ভাঙা হচ্ছে। কিন্তু কেনও ভাঙা হচ্ছে অভিনেতার ফ্ল্যাট?

করণ, নতুন করে তৈরি হচ্ছে অভিনেতার আবাসন। তাই ভাঙা হচ্ছে। ২০১৯ সাল থেকে মারিনা আবাসনের বাসিন্দা আমির (Aamir Khan)। এখন এই আবসন ভেঙে বাংলো করতে চান অভিনেতা। যদিও প্রথমের দিকে অন্য আবসিকরা এতে রাজি ছিলেন না। তবে, এখন শোনা যাচ্ছে যে, মারিনা আবাসন এবং তার পাশের আরও একটি আবাসনকে যুক্ত করে পুনর্নির্মাণ করা হবে।

আরও পড়ুন,
১) Yash-Ramayana: ‘রামায়ণ’-এর রাবন সাজতে ভোলা বদলাচ্ছেন! ছবির জন্য KGF তারকা যশ নিচ্ছেন কত কোটি? জানলে ‘চক্ষু চড়ক গাছ’ হবে

2) Palmistry: লাগজারি বাড়ি, গাড়ির মালিক হবেন, জানতে পারবেন নিজের হাতের রেখা দেখে, রইলো উপায়
৩)গ্রহ দোষ কাটানোর সেরা উপায়, রান্না ঘরে রাখুন এই তিন জিনিস, হুড়মুড়িয়ে ঘরে আসবে টাকা ও পয়সা

সূত্র মারফত খবর, আগামী বছর শুরু হবে নির্মন কাজ। মোটামুটি বছর তিনেক লাগবে প্রকল্পটিকে রূপ দান করতে। আর, এ দিকে মা জিনাত হুসেইনের চিকিৎসার জন্য আগামী দু’মাস চেন্নাইতে থাকবেন আমির খান। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে অভিনেতার তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

Leave a comment