'
IND vs ENG, ICC World Cup 2023 Wasim akramIND vs ENG, ICC World Cup 2023

IND vs ENG, ICC world-cup-2023:বর্তমান বিশ্বচ্যাম্পিয়নরা আইসিসি ইভেন্টের প্রথম চারটি ম্যাচের তিনটিতেই হেরে বিপর্যয়ের মুখোমুখি হয়েছে। পাকিস্তানের কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াসিম আক্রম(Wasim Akram) বিশ্বাস করেন যে, এ বছর আইসিসি বিশ্বকাপের পয়েন্ট টেবলে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা লাস্টবয় হলেও, ভারতকে কিন্তু ইংল্যান্ডের(ENGLAND) বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।

আইসিসি বিশ্বকাপের ২০ নম্বর ম্যাচ ওয়াংখেড়ে স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকা ইংল্যান্ডকে ২২৯ রানে হারিয়েছে। এই হার ইংল্যান্ডের জন্য রানের দিক থেকে সবচেয়ে বড় পরাজয়।

Rohit-Virat
Rohit-Virat

রবিবার ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একানা ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপের ২৯ নম্বর ম্যাচে বাটলাররা ভারতের মুখোমুখি হবে। আরও পড়ুন, Virat Kohli: শ্রেষ্ঠত্বের সংজ্ঞা কি? জানেন না কোহেলি, প্রতিদিন উন্নতি তাঁর একমাত্র লক্ষ্য

Team India
Team India

আরও পড়ুন,
Aamir Khan: অভিনয় থেকে বিরতি নিয়েছেন অনেক আগেই, এবার ভাঙা পড়তে চলেছে আমিরের পালি হিলের আবাসন!
Yash-Ramayana: ‘রামায়ণ’-এর রাবন সাজতে ভোলা বদলাচ্ছেন! ছবির জন্য KGF তারকা যশ নিচ্ছেন কত কোটি? জানলে ‘চক্ষু চড়ক গাছ’ হবে
Palmistry: হস্তরেখা বিচার, জানুন ব্যক্তির ব্যক্তিত্ব এবং স্বাস্থ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

Leave a Reply