'

এনারাই আলিয়ার অনুপ্রেরণা, প্রকাশ্যে নাম

By BB Mar10,2024
They are Alia Bhatt's inspiration Sangbad Bhavanএনারাই আলিয়ার অনুপ্রেরণা, প্রকাশ্যে নাম Sangbad Bhavan

এনারাই আলিয়ার অনুপ্রেরণা, প্রকাশ্যে নাম Sangbad Bhavan

ইতিমধ্যেই বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। যদিও তার পরিবারের একাধিক মানুষ বলিউডের সাথে আগেই থেকে যুক্ত ছিলেন, তবে নিজের দমে ও নিজের দক্ষতায় জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। আজ আমরা কথা বলছি অভিনেত্রী আলিয়া ভাটের সম্পর্কে।

বলিউডের অন্যতম ব্যস্ত এই অভিনেত্রী ইতিমধ্যে বেশ কিছু বছর কাটিয়ে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে। সম্প্রতি তিনি জানিয়েছেন বলিউডের কোন কোন মানুষদের তিনি তার অনুপ্রেরণা হিসেবে মনে করেন। অভিনেত্রীর মতে তার বন্ধু প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন এবং ঐশ্বর্য্য রাই তার অনুপ্রেরণা।

‘ফোবর্স’ ইভেন্টে এই কথা জানিয়েছেন তিনি। পাশাপাশি এটাও বলেছেন যে এই তিন অভিনেত্রীকে তিনি যেমন ভীষণই ভালোবাসেন এবং তাদের অনুপ্রেরণা হিসেবেও মনে করেন। খোলামনে তার এই কথা শোনার পর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

তিনি এদিন বলেন, ‘ভারতীয় সিনেমা জগতের একাধিক অভিনেত্রীরা আমার অনুপ্রেরণার উৎস। দীপিকা পাড়ুকোন, ঐশ্বর্য্য রাই, প্রিয়াঙ্কা চোপড়া যারা একদিকে আমার বন্ধু হন। আমি তাদের ভালোবাসি এবং অনুসরণ করি। ওরা একটা পথ তৈরি করে দিয়েছে। আর তার কৃতিত্ব ওদের প্রাপ্য।’

উল্লেখ্য, এবারই কিন্তু প্রথম নয় এর আগেও একাধিক অনুষ্ঠানে এই কথা জানিয়েছেন তিনি। আসলে তার মতে তাদের সাথে কোনো প্রতিযোগিতা নেই আলিয়ার। অন্যদিকে খুব শীঘ্রই ‘যশরাজ’এর সাথে একটি প্রোজেক্টে দেখা যাবে আলিয়াকে। এছাড়া সঞ্জয় লীলা বনশালির ‘লাভ অ্যান্ড ওয়ার’ সিনেমাতেও অভিনয় করবেন তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক