20240704 134756

বর্তমান সময়ে প্রায় দিন শিরোনামে উঠে আসছেন কাঞ্চন-শ্রীময়ী। আর এটাই স্বাভাবিক, চলতি বছর ফেব্রুয়ারে মাসে আইনি বিয়ে এবং মার্চে সামাজিক রীতিনীতি মেনে বিয়ে করেছেন কাঞ্চন-শ্রীময়ী। শ্রীময়ীর এটি প্রথম বিয়ে হলেও কাঞ্চন মল্লিকের তৃতীয় বিয়ে। বিয়ের পর যেটা হয় আর কি, সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে তাদের বিয়ে-বৌভাতের নানা মুহূর্তের ফটো ও ভিডিও। যদিও তাদেরকে নিয়ে সমাজ মাধ্যমে কম চর্চা হয়নি, তবে সে সবের তোয়াক্কা না করে বেশ সুখে সংসার করছেন এই দিম্পত্তি তথা কাঞ্চন-শ্রীময়ী। তারা নিজেদের নতুন সংসার বোঝানো নিয়েই ব্যস্ত আছেন এখন। তবে শত ব্যস্ততার মাঝেও তাঁদের প্রেমে এতোটুকু কমতি হতে দেয়নি তারই প্রমাণ মিলে তাদের সোশ্যাল হ্যান্ডেলে।

এইতো কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়া ভাইরাল হতে দেখা মালদ্বীপে হানিমুনের কিছু মুহূর্ত। নজর কেড়েছে তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। তবে এসবের মাঝে বুধবার রাতে সকলের নজর করলেন কাঞ্চন মল্লিকের প্রাক্তন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়! সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামে একটা রিয়েল পোস্ট করেছেন। উল্লেখ্য, সামাজিক মাধ্যমে বেশ একটিভ থাকেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। মাঝে মধ্যেই তাঁকে নানান পোস্ট করতে দেখা যায়। পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চন মল্লিকের সংসার ভাঙতে চলার খবর প্রথম সামনে ২০২১ সালে লকডাউনের সময়। সেই সময় তৃতীয় ব্যক্তি হিসেবে নাম উঠে এসেছিল শ্রীময়ী চট্টোরাজের। এর পর ৩ বছর কোন মত চলে তাঁদের সংসার। ২০২৪ সালের জানুয়ারি মাসে ডিভোর্স হয় তাঁদের। খোরপোশে ৫৪ লাখ টাকা পেয়েছিলেন পিঙ্কি। আর এর কিছু দিন পরই আইনি বিয়ে করনে কাঞ্চন শ্রীময়ী।

সম্প্রতি, পিঙ্কি একটি রিল শেয়ার করেছেন নিয়েছেন ইনস্টাগ্রামে। যার ক্যাপশনে লিখলেন, ‘আমি লোকাই না, আমি খুঁজি। জীবন এই লুকোচুরি নিয়ে খুব সুন্দর। আমি নিজের আশ্রয় থেকে বেরিয়া আসি, যাতে অন্যের আশ্রয় হতে পারি।’ তাঁর এই পোস্ট তাঁকে ফের চর্চায় নিয়ে এসেছে। যেখানে একজন মন্তব্য করেছেন, ‘তুমি অনেক মহিলার কাছে অনুপ্রেরণা।’

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক