20240704 144945

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে দেশে ফিরলো দেশের ছেলেরা। বৃহস্পতিবার সকালে দিল্লী ইন্দিরা গান্ধী বিমানবন্দরে পৌঁছেছেন ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় এবং সাহায্যকারীরা। ২৯শে জুন ফাইনাল জেতার পর তাদের অপেক্ষায় দিন গুনছিলেন ভারতীয়রা।

20240704 145231

যদিও বার্বাডোজে হ্যারিকেনে আটকে পড়েন তারা। অবশেষে একটি বিশেষ বিমানে করে বার্বাডোজ থেকে দিল্লী পৌঁছেছেন সকলে। এদিন দিল্লীর বিমানবন্দরে রাজকীয়ভাবে অভ্যর্থনা জানানো হয় তাদের। পাশাপাশি রীতিমতো ভক্তদের ঢল নেমেছিল বিমানবন্দরে।

সেখান থেকে হোটেলে পৌঁছে ফাইনাল ম্যাচের দিন যে জার্সি পরেছিলেন সেই জার্সি পরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে সাক্ষাতের উদ্দেশ্যে রওনা দেন তারা। সেখানে তার সাথে প্রাতরাশ সারেন সকলে। হোটেলের মধ্যে তাদের জন্য একটি বিশেষ কেকের আয়োজন করা হয়েছিল। সেটি কাটেন রোহিত শর্মা, বিরাট কোহলি ও রাহুল দ্রাবিড়।

মোদীর সাথে সাক্ষাতের পর তারা যাবেন মুম্বাইতে। সেখানে গিয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে ভিক্টরি প্যারেড। এই বিষয়েমুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব অজিঙ্কা নায়েক জানিয়েছেন আজ টিকিট না কেটেই ওয়াংখেড়েতে প্রবেশ করা হবে। যারা প্রথমে আসবেন, তাদের আগে ঢুকতে দেওয়া হবে।

অন্যদিকে দিল্লীর হোটেলের বাইরে নাচতে দেখা যায় রোহিত শর্মা-সহ অন্যদের। হাতে ট্রলি নিয়েই নাচে মেতে ওঠেন তিনি। একইসাথে উচ্ছ্বাসে ফেটে পড়েন সূর্য কুমার যাদব। আর পেছন থেকে তাকে উৎসাহ দেন যশস্বী জয়সওয়াল। এদিন হাতে ট্রফি নিয়ে গৌরবের সাথে ভারতে প্রবেশ করলেন ক্রিকেট তারকারা।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক