'

আলিয়া-কন্যা রাহা বয়স মাত্র ১৬ মাস, সে কিভাবে করল এমন কাজ?

By BB Mar9,2024
Alia-daughter Raha is only 16 months old, how did she do such a thing?আলিয়া-কন্যা রাহা বয়স মাত্র ১৬ মাস, সে কিভাবে করল এমন কাজ?

২০২২ সালের ৬ নভেম্বর আলিয়া-কন্যা রাহার জন্ম হয়েছে। বেলা ১২টা নাগাদ মুম্বইয়ের এক বেসরকারী হাসপাতালে রাহার জন্ম হয়েছে। কিন্তু সম্প্রতি আন্তর্জাতিক মা আলিয়া ভাটকে বিশেষ উপহার দিলো তার কন্যা রাহা! ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি লাল রঙের হৃদয় পোস্ট করেছেন আলিয়া ভাট। এবং তিনি দাবি করেছেন, সেই লাল হৃদয় তাঁকে তৈরি করে দিয়েছেন এক ‘ছোট্ট উওম্যান’।

Alia-daughter Raha is only 16 months old, how did she do such a thing?
আলিয়া-কন্যা রাহা বয়স মাত্র ১৬ মাস, সে কিভাবে করল এমন কাজ?

আর সেই পোস্টে তিনি কারও নাম করেননি। সেই পোস্টের সারমর্ম, “আমার ছোট্ট উওম্যান (ছোট্ট মহিলা) এটা তৈরি করে দিয়েছে আমাকে। অভিনেত্রীর এই পোস্টের নীচে নেটিজেনদের একজন লিখেছেন, “সেই ছোট্ট মহিলা কি রাহা?” অন্য একজন লিখেছেন, “একজন ছোট্ট মহিলা কীভাবে এমন সুন্দর জিনিস তৈরি করতে পারেন।” এতোদিন পর্যন্ত মেয়েকে মিডিয়া থেকে আড়ালে রাখলেও সম্প্রতি সকলের সামনে তাকে নিয়ে এসেছেন রনবীর এবং আলিয়া।

এরই মধ্যে আলিয়া-কন্যা রাহাকে বিশেষ পছন্দ করতে শুরু করেছেন দর্শকেরা। পাপারাজ্জিরা রীতিমতো মুখিয়ে থাকেন তার ছবি তোলার জন্য। এই যেমন আম্বানি পরিবারের অনুষ্ঠানের সময় দেখা গিয়েছিল তাকে। যদিও বাবার কোলে তার মুখভঙ্গি দেখে এটাই স্পষ্ট ছিল যে বিরক্ত বোধ করছিল সে। তবে মায়ের জন্য ভালোবেসে এবার উপহার বানিয়েছে একরত্তি রাহা। এইটুকু বয়সেই যে সে তার শিল্পীসত্তার পরিচয় দিয়েছে! তা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন সকলে। নারী দিবসের দিন এই বিশেষ উপহারটি বানিয়েছে সে, যেটি লাল রঙের একটি হৃদয়।

মূলত কাগজ বা কার্ডবোর্ড দিয়ে সেটি বানানো হয়েছে। তবে সেটি হালকা চেবানো এবং তার নীচের দিকটা কিছুটা বেঁকে গিয়েছে। কিন্তু মেয়ের তৈরি এই হৃদয়ের ছবি সকলের সামনে তুলে ধরেছেন আলিয়া। সাথে আবার একটি বিশেষ বার্তাও দিতেও দেখা গিয়েছে তাকে।লিখেছেন, ‘আমার জন্য এটা আমার ছোট্ট মেয়েটা বানিয়ে দিয়েছে। তাই সকলের সাথে ভাগ করে নিলাম। সকল নারীদের শুভেচ্ছা। নিজের জন্য অন্তত এক মিনিট ব্যয় করুন নিজেকে উদযাপন করার জন্য। প্রতিদিন নারী হিসেবে উদযাপন করুন।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক