Alia could not have imagined that a single girl Raha would do somethingআলিয়া ভাবতেই পারেননি এমন কিছু করবে একরত্তি মেয়ে রাহা

মা আলিয়া ভাটকে বিশেষ উপহার দিলো তার কন্যা রাহা! যেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। এতোদিন পর্যন্ত মেয়েকে মিডিয়া থেকে আড়ালে রাখলেও সম্প্রতি সকলের সামনে তাকে নিয়ে এসেছেন রনবীর এবং আলিয়া।

ইতিমধ্যেই রাহাকে বিশেষ পছন্দ করতে শুরু করেছেন দর্শকেরা। পাপারাজ্জিরা রীতিমতো মুখিয়ে থাকেন রাহার ছবি তোলার জন্য। এই যেমন আম্বানি পরিবারের অনুষ্ঠানের সময় দেখা গিয়েছিল তাকে। যদিও বাবার কোলে তার মুখভঙ্গি দেখে এটাই স্পষ্ট ছিল যে বিরক্ত বোধ করছিল সে।

তবে মায়ের জন্য ভালোবেসে এবার উপহার বানিয়েছে একরত্তি রাহা। এইটুকু বয়সেই যে সে তার শিল্পীসত্তার পরিচয় দিয়েছে, তা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন সকলে। নারী দিবসের দিন এই বিশেষ উপহারটি বানিয়েছে সে, যেটি লাল রঙের একটি হৃদয়।

মূলত কাগজ বা কার্ডবোর্ড দিয়ে সেটি বানানো হয়েছে। তবে সেটি হালকা চেবানো এবং তার নীচের দিকটা কিছুটা বেঁকে গিয়েছে। কিন্তু মেয়ের তৈরি এই হৃদয়ের ছবি সকলের সামনে তুলে ধরেছেন আলিয়া। সাথে আবার একটি বিশেষ বার্তাও দিতেও দেখা গিয়েছে তাকে।

লিখেছেন, ‘আমার জন্য এটা আমার ছোট্ট মেয়েটা বানিয়ে দিয়েছে। তাই সকলের সাথে ভাগ করে নিলাম। সকল নারীদের শুভেচ্ছা। নিজের জন্য অন্তত এক মিনিট ব্যয় করুন নিজেকে উদযাপন করার জন্য। প্রতিদিন নারী হিসেবে উদযাপন করুন।’

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক