Viral Video: Russell played hide-and-seek with the 'Balibakadhu'! Innings of 2 minutes 58 secondsViral Video: 'বালিকাবধূ'র সাথে লুকিয়ে লুকিয়ে খেললেন রাসেল! ২ মিনিট ৫৮ সেকেন্ডের ইনিংস

চলতি বছরের আইপিএল-এর মরশুমে দারুণ ফর্মে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। বলিউড অভিনেতা শাহরুখ খানের দল এটি। প্রতি বছরের মতন এবছরেও কলকাতা নাইট রাইডার্সের স্কোর বেশ ভালোই। সম্প্রতি ১৮ রানে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে ১৮ পয়েন্ট তুলে প্লেঅফে চলে এসেছে কলকাতা নাইট রাইডার্স।

তবে কেকেআর-এর এই সাফল্যে একাধিক কারণ রয়েছে। এই দলে প্রতি বছরের মতন এবছরেও রয়েছেন ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার আন্দ্রে রাসেল। দুর্দান্ত ফর্মে রয়েছেন রাসেল। আইপিএল মরশুমে দুর্দান্ত ইনিংস খেলে দলকে এগিয়ে নিয়ে গিয়েছেন তিনি। তবে এসবের মাঝেও রাসেল আরও একটি কাজ করে ফেলেছেন চুপিচুপি। এবার তাকে এক মিউজিক ভিডিওতে দেখা গেলো।

‘লড়কি টু কামাল কি’ গানের মিউজিক ভিডিওতে এবার দেখা গেলো রাসেলকে। তবে শুধু দেখা গিয়েছে এমন নয়, বরং তিনি গানটি লিখেছেন, কম্পোজ করেছেন ও গেয়েছেন। ২ মিনিট ৫৮ সেকেন্ডের মিউজিক ভিডিওতে রাসেলের উপস্থিতি অনবদ্য। তবে শুধু তিনি নন, তার সঙ্গে ধরা দিয়েছে ‘বালিকাবধূ’ খ্যাত অভিনেত্রী অভিকা গর।

রাসেলের আগে ওয়েস্ট ইন্ডিজ দলের আরেক কিংবদন্তি খেলোয়াড় ক্রিস গেইল এমন মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। এবার সেই পথেই হাঁটলেন রাসেল। ওয়েস্ট ইন্ডিজ দলের এক জনপ্রিয় খেলোয়াড় আন্দ্রে রাসেল। তিনি ২০১৪ সালে ‘ড্রে রাস’ হিসেবে নতুন ইনিংস শুরু করেন।

রাসেল অলরাউন্ডার হিসেবে এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে ৫৬ টি ওয়ানডে এবং ৭৫ টি টি-টোয়েন্টিতে প্রতিনিধিত্ব করেছেন। এবারের আইপিএল-এ ১২টি ম্যাচে ২২২ রান করেছেন। এর পাশাপাশি ১৫টি উইকেট নিয়েছেন তিনি৷

আরও পড়ুন,
*বিকিনিতে লুকে মুনমুন, ছবি ভাইরাল হতেই কী প্রতিক্রিয়া ছিল মা সুচিত্রার?
*মদের সাথে এই সব খাবার খেলেই বিপদ, সতর্ক হন

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক