'

প্ৰয়াত ডলি সোহি, পরপর দুই দিদির মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছেন ভাই মনপ্রীত

By BB Mar8,2024
Late Dolly Sohiপ্ৰয়াত ডলি সোহি, পরপর দুই দিদির মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছেন ভাই মনপ্রীত

নারী দিবসের দিন পৃথিবী থেকে বিদায় নিলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী ডলি সোহি। গত শুক্রবার প্রয়াত হয়েছেন ৪৭ বছরের এই অভিনেত্রী। তার মৃত্যুসংবাদ দর্শকদের জানিয়েছেন তার ভাই মনপ্রীত। আসলে সারভাইকাল ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ডলি।

ছ’মাসের দীর্ঘ লড়াইয়ের পর অবশেষে মৃত্যুর কাছে হার মানতে হয়েছে তাকে। আমরা সকলেই জানি যে বর্তমানে সারভাইকাল ক্যান্সারটি কতখানি ভয়াবহ হয়ে উঠেছে। আগে যদিও বিষয়টি নিয়ে ততখানি সচেতন ছিলেন না সাধারণ মানুষ। তবে বর্তমানে সরকারের তরফ থেকেও পদক্ষেপ নেওয়া হয়েছে।

সঠিক সময় যদি ভ্যাকসিন নেওয়া যায় তাহলে এই ক্যান্সারটি রোধ করা যাবে। অন্যদিকে তার ভাই সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছেন, ‘ও আর নেই। আজ ভোর সাড়ে চারটের সময় হাসপাতালে মারা গিয়েছেন আমার দিদি। ওর সারভাইকাল ক্যান্সার হয়েছিল। শেষের দিকে ফুসফুসে ছড়িয়ে গিয়েছিল।’

তবে শুধু ডলি নন তার পরিবারের দু’জন সদস্যের মৃত্যু হয়েছে। কারণ, ডলির মৃত্যুর আগের দিনই বোন অমনদীপ সোহি মারা গিয়েছেন। জন্ডিসে আক্রান্ত হয়েছিলেন তিনি। পরপর দুই দিদির মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছেন ভাই মনপ্রীত। পোস্টে লেখেন, ‘আমার দিদি অমনদীপ মারা গিয়েছেন বৃহস্পতিবার। ওর জন্ডিস হয়েছিল।’

উল্লেখযোগ্য, কিছুদিন আগেই অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যুর খবর উঠে এসেছিল। বলা হয়েছিল সারভাইকাল ক্যান্সারে মৃত্যু হয়েছে তার। পরে যদিও বলা হয় আসলে এই বিষয়টি নিয়ে সচেতনতা তৈরি করার উদ্দেশ্যেই এটি করা হয়েছিল।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক