'

‘চাই না থাকতে, হাতজোড় করে মমতাকে বলি, আমাকে ছেড়ে দিন’, বিস্ফোরক চিরঞ্জিত

By BB Mar8,2024
Tell Mamata, leave me, explosive Chiranjit'চাই না থাকতে, হাতজোড় করে মমতাকে বলি, আমাকে ছেড়ে দিন', বিস্ফোরক চিরঞ্জিত

তিনি নাকি রাজনীতি থেকে অবসর নিতে চান অথচ মমতা বন্দ্যোপাধ্যায় তাকে ছাড়েনই না। এমনই বিস্ফোরক মন্তব্য করলেন বারাসাতের বিধায়ক তথা অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী! একটি সভায় গিয়ে রাজনীতি ছেড়ে দেওয়ার কথা বলেন তিনি। পাশাপাশি এও জানান কীভাবে ছাড়বেন? তার মন তো এখানেই পড়ে থাকে।

আসলে বৃহস্পতিবার বারাসাত কেন্দ্রের একটি চিকিৎসাকেন্দ্র উদ্বোধন করতে গিয়েছিলেন তিনি। সেখানে শাসকদলের ভূয়সী প্রশংসা করেন এই অভিনেতা। এমনকি স্বাস্থ্য পরিষেবা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় যে পদক্ষেপ নিয়েছেন, পাশাপাশি সামাজিক প্রকল্পের সুবিধাগুলিও তুলে ধরেন।

সেখান থেকে একটি অনুষ্ঠান মঞ্চে পৌঁছান অভিনেতা। বলেন, ‘যতবার আমি হাতজোড় করে মমতা বন্দ্যোপাধ্যায়কে বলি আমাকে ছেড়ে দিন এটা আমার কাজ নয়, আমি এই যুদ্ধের সেপাই নই; কিন্তু প্রত্যেকবারই তিনি আমাকে ছাড়েন না। আর আপনারাও আমার কাজ বাড়িয়ে দেন। আমি চাই না এখানে থাকতে।’

একইসাথে তিনি বলেন সাধারণ মানুষ তাকে ভোট দিয়ে সেই জিতিয়েই দেন। কিন্তু এবার তিনি স্থির করে নিয়েছেন রাজনীতি থেকে সন্ন্যাস নিয়ে আমেরিকায় মেয়ের কাছে গিয়ে থাকবেন, আর ফিরে আসবেন না। যদিও তাকে আবার হাসিমুখে বলতে শোনা যায় যেতে চাইলেও তার মন এখানেই পড়ে থাকে।

তবে তার এই মন্তব্যকে ঘিরে ইতিমধ্যে শুরু হয়েছে সমালোচনা। অনেকে বলছেন তাহলে কি সত্যিই রাজনীতি ছাড়বেন তিনি? উল্লেখযোগ্য, রাজনীতির সাথে এই অভিনেতার সম্পর্ক বহুদিনের। ২০১১ সালে তিনি তৃণমূল সরকার গঠনের সময় থেকেই বারাসাতের বিধায়ক হিসেবে দায়িত্ব নিয়েছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক