'

‘ম্যাজিক্যাল’! আম্বানিদের হাত ধরে অরিজিৎ সিংয়ের সুরের মূর্ছনায় জামনগরের সকলেই মোহিত

By BB Mar8,2024
Everyone is enthralled by the swooning of Arijit Singh's tune holding the Ambanis' hands'ম্যাজিক্যাল'! আম্বানিদের হাত ধরে অরিজিৎ সিংয়ের সুরের মূর্ছনায় সকলেই মোহিত

গত তিন দিন ব্যপী মহা সমারোহে অনুষ্ঠিত হয়েছে অনন্তরাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠান। এই অনুষ্ঠানে হাজির ছিলেন দেশ ও বিদেশের বহু তারকা। গানের জগত, প্রযুক্তির জগত, খেলার জগত এবং সিনেমার জগতের বহু তারকাকে দেখা গিয়েছে এই অনুষ্ঠানে হাজির হতে।

১লা মার্চ থেকে ৩রা মার্চ পর্যন্ত এই অনুষ্ঠান চলেছে। গুজরাটের জামনগরে বসেছিল প্রাক বিবাহের অনুষ্ঠান। ৩রা মার্চ গানের জন্য হাজির হয়েছিলেন অরিজিত সিং ও শ্রেয়া ঘোষাল। কখনও ডুয়েট আবার কখনও দু’জনে নিজেদের মতন গান করেছেন। তাদের একসঙ্গে একাধিক গানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে এরপর ৬ই মার্চ ফের আরও একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় জামনগরে। সেখানে আরও একবার গান করতে দেখা গিয়েছে অরিজিতকে। আর সেই গানের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অরিজিতকে ‘ও মাহি’, ‘রোকে না রুকে নয়না’, ‘ জনম জনম’, ‘অলবিদা’ গানে সকলকে মাতিয়ে তুলতে দেখা গিয়েছে।

অরিজিতের গাওয়া গানে ও সুরের মূর্ছনায় সকলেই মোহিত হয়ে গিয়েছেন। সেই মূহুর্তের একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় সেখানে উপস্থিত অনেকেই শেয়ার করেছেন। এর পাশাপাশি ওইদিন বলিউডে একাধিক তারকাকে পারফর্ম করতে দেখা গিয়েছে।

তার মধ্যে অবশ্যই ছিলেন রনবীর সিং। ‘বাজিরাও মাস্তানি’ ছবির ‘মালহারী’ গানে দারুণ মঞ্চ কাঁপিয়েছেন তিনি। অনেকেই রনবীরের নাচের প্রশংসা করেছেন।

এদিকে ৩রা মার্চ শ্রেয়া ও অরিজিত একসঙ্গে যখন মঞ্চে গান করেছেন সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গিয়েছিল। বলিউডে তাদের গাওয়া একধিক গান তারা গেয়ে শোনান। কখনও একাকী আবার কখনও ডুয়েট গেয়েছেন তারা।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক