'

অনন্তের গডফাদার শাহরুখ খান, জানালেন মুকেশ আম্বানি

By BB Mar8,2024
Anant's godfather Shahrukh Khan, said Mukesh Ambaniঅনন্তের গডফাদার শাহরুখ খান, জানালেন মুকেশ আম্বানি

তিন দিন ব্যপী মহা সমারোহে অনুষ্ঠিত হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান। এই অনুষ্ঠানে হাজির হতে দেখা গিয়েছে দেশ বিদেশের জনপ্রিয় মুখদের। মেটার সিইও থেকে বিল গেটস্ অনেককেই দেখা গিয়েছে এই বিয়েতে হাজির হতে। এর পাশাপাশি গানের অনুষ্ঠান করার জন্য হাজির হয়েছিলেন রিহানা। অবশেষে তিন দিন মহা ধুমধামের মধ্যে দিয়ে শেষ হয়েছে হবু দম্পতির প্রাক বিবাহ অনুষ্ঠান।

চলতি বছরে জুলাই মাসে তাদের বিয়ের অনুষ্ঠান রয়েছে। তিন দিন ব্যপী চলা এই প্রাক বিবাহ অনুষ্ঠানে হাজির হয়েছে গোটা বলিউড। এর পাশাপাশি শাহরুখ খানের পরিবারকেও দেখা গিয়েছে এই প্রাক বিবাহ অনুষ্ঠানে। এবার শাহরুখকে নিয়ে বক্তব্য রাখলেন মুকেশ আম্বানি। তিন দিন ধরে চলা এই অনুষ্ঠানের একটি অনুষ্ঠানে মঞ্চে হাজির হয়েছিলেন নীতা ও মুকেশ।

সেখানে তারা কিছু কথা বলতে মঞ্চে উঠেছিলেন। সেখানে মুকেশ জানান, ছোটো ছেলে অনন্তর একজন গডফাদার রয়েছে। তিনি একজন বলিউড তারকা। মুকেশ আম্বানির এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মুকেশকে দেখা গিয়েছে শাহরুখকে পরিচয় করিয়ে দিতে। তিনি সেখানে জানান, শাহরুখের সঙ্গে তাদের সম্পর্ক কতটা নিবিড় ও গভীর।

মুকেশ ওই মঞ্চে বলেন, অনন্ত যখন ছোটো ছিল তখন থেকেই ওর একজন গডফাদার ছিল। এরপর তিনি নীতাকে বলেন পরিচয় করিয়ে দিতে। কিন্তু নীতা বুঝে উঠতে পারেন না৷ এরপর তিনি স্বামীর কানে কানে কথা বলতে শুরু করলে দর্শকেরা বলতে শুরু করেন “গডফাদার স্টেজে আসুক”। এরপর স্টেজে হাজির হন শাহরুখ। শাহরুখকে অনন্তর প্রাক বিবাহ অনুষ্ঠানে একাধিকবার স্টেজে নাচ করতে দেখা গিয়েছে।

তবে শুধু তিনি নন, নাচে অংশ নিয়েছিলেন বলিউডের তিন খান। অর্থাৎ শাহরুখ, সালমান ও আমির তিনজনকে একসঙ্গে নাচ করতে দেখা গিয়েছে। ১লা মার্চ থেকে ৩রা মার্চ তিন দিন ধরে বিশাল সমারোহে প্রাক বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার পর তা শেষ হয়েছে। শেষ দিন অনুষ্ঠানে গান গাইতে দেখা গিয়েছে শ্রেয়া ঘোষাল ও অরিজিত সিং-কেও।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক