'

৮ কোটির হিরের কেক কেটে জন্মদিন উদ্‌যাপন, উর্বশীকে হার মানালেন কলকাতার তরুণী

By BB Mar8,2024
8 crore diamond cake cut birthday celebration৮ কোটির হিরের কেক কেটে জন্মদিন উদ্‌যাপন, উর্বশীকে হার মানালেন কলকাতার তরুণী

সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ হেমশ্রী ভদ্র। সম্প্রতি তিনি নিজের জন্মদিন পালন করেছেন। আত্মীয় ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে পালন করেন সেই জন্মদিন। তবে তার জন্মদিনে ছিলো বিশেষ চমক। তিনি ২৪ বছরে পদার্পণ করলেন৷ ইতিমধ্যে তার জন্মদিনের একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে। তবে জানা গিয়েছে, তিনি যে কেকটি জন্মদিন উপলক্ষে সেটির দাম ৮ কোটি টাকা।

কিছুদিন আগে জন্মদিন গিয়েছে বলিউডের পরিচিত মুখ উর্বশী রাউতেলার। তার জন্মদিনে হানি সিং-এর দেওয়া কেক কেটে তিনি জন্মদিন পালন করেছিলেন। সেই কেকে ছিল ২৪ ক্যারাট সোনা। জানা যাচ্ছে, ওই কেকটির দাম ছিল ৩ কোটি টাকা। রাতারাতি সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এবার উর্বশীকেও হারালেন হেমশ্রী।

প্রায় ৮ কোটি টাকার কেক কাটলেন তিনি। ভিডিওতে দেখা গিয়েছে তার পরনে রয়েছে নেটের ওড়না মাথায় ও গায়ে লাল পোশাক। টেবিলে সাজানো রয়েছে হিরোখচিত পিনাট কেক। তার পাশে রাখা রয়েছে তিনটি সোনার বাট। কেকটি হাতুড়ি দিয়ে ভেঙেই আনন্দে মাতলেন হেমশ্রী৷ কেক কাটার পর তিনি সেই কেকের টুকরো কাউকে খাইয়ে দিলেন না৷ বরং কেক থেকে একটি হিরে নিয়ে বন্ধুকে দিতেই হেমশ্রীকে জড়িয়ে ধরলেন সেই বন্ধু।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে এই ভিডিও। অনেকেই হিরের কেক দেখে যেমন আশ্চর্য হয়েছেন তেমনই আবার অনেকে নানান মন্তব্য করেছেন। কেউ বলেছেন, “এত দামি কেক কেটে কি প্রমাণ করতে চাইছেন আপনি?” আরকজন বলেন, “এই কেকের দাম ১২০০ টাকাও নয়৷ মিথ্যে অপপ্রচার বন্ধ করুন। ”

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক