Gadar 3: প্রস্তুতি শুরু গদর ৩-এর! ভারত ও পাকিস্তানের মধ্যেকার সম্পর্ক নিয়ে তৈরি হবে সিনেমা! | SANGBAD BHAVAN  

Gadar 3: প্রস্তুতি শুরু গদর ৩-এর! ভারত ও পাকিস্তানের মধ্যেকার সম্পর্ক নিয়ে তৈরি হবে সিনেমা!

Gadar 3: আজ থেকে ২২ বছর আগে সিনেমার পর্দায় মুক্তি পেয়েছিল ‘গদর, এক প্রেম কথা’। এই ছবিটি তৈরি করা হয়েছিল ১৯৪৭ সালের প্রেক্ষাপট নিয়ে। সিনেমাটি মুক্তির ২২ বছর পর ফের এটির পার্ট ২ এসেছে বলিউডে। যেখানে সিনেমার নায়ক ও নায়িকার থেকে শুরু করে সবকিছুই অনেক পাল্টে গিয়েছে। ‘গদর ২’-এর প্রেক্ষাপট ১৯৭১ সালের ঘটনা নিয়ে। এবার শোনা যাচ্ছে পার্ট ২-এর দুর্দান্ত সাফল্যের পর এই ছবির তৃতীয় অংশ আসতে চলেছে।

‘গদর’-এর প্রথম অংশটি মুক্তি পাবার পর ছবিটি বক্স অফিসে দারুণ ব্যবসা করে। ১৯৪৭ সালের ঘটনা নিয়ে তৈরি হওয়ায় মানুষ দেখতে অনেক বেশি আকৃষ্ট হয়। কোটি কোটি টাকা আয় করে এই ছবি। যদিও একই দিনে মুক্তি পায় আমির খানের ‘লগন’ ছবিটি। অনেকে ভেবেছিলেন সানি দেওলের ছবির সামনে বক্স অফিসে ব্যবসা করতে পারবে না ‘লগন’। কিন্তু সকলের আশঙ্কা মিথ্যা করে দেয় দিনের শেষের ফলাফল।

আরও পড়ুন,
*Divorce: সংসার ভাঙছে দীর্ঘ ১১ বছরের, ডিভোর্সের কথা নিজেই জানালেন এষা দেওল
*Death: ফের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপকের রহস্যমৃত্যু!ঝুলন্ত দেহ উদ্ধার সুমন স্যারের!

তবে তারপরেও ভালোই ব্যবসা করেছে ‘গদর’। ছবিতে দেখা গিয়েছিল সানি দেওল ও আমিশা প্যাটেলকে। সিনেমা মুক্তির ২২ বছর পর এই ছবির দ্বিতীয় অংশটি রিলিজ করে সিনেমা হলে। ২০২৩ সালে ‘গদর ২’ ছবিটি কয়েকশো কোটি টাকার ব্যবসা করে। এই ছবিটি শাহরুখ খানের ‘পাঠান’ ছবিকেও টেক্কা দিয়েছে। ‘গদর ২’-একটা পরিচালক অনিল শর্মার কেরিয়ারে এক বিরাট সাফল্য হিসেবে ধরা দিয়েছে এই ছবি।

‘গদর ২’-এর সাফল্যের পর এবার এই ছবির তৃতীয় অংশটি মুক্তি পাবে। আর তার জন্য শ্যুটিং শুরু হবে আগামীতে। ‘গদর ৩’-এ থাকবে ১৯৯৯ সালের প্রেক্ষাপট। সেইসময় ভারত ও পাকিস্তানের মধ্যেকার সম্পর্ক নিয়ে তৈরি হবে সিনেমা। এই পার্টেও থাকছেন আমিশা প্যাটেল। ২০২৫ সালে ছবিটির শ্যুটিং শুরু হতে চলেছে। এদিকে ‘গদর ২’ ছবিটি সানি দেওলের জন্য বেশ ইতিবাচক হয়ে উঠেছে।

দীর্ঘদিন বলিউড থেকে হারিয়ে গিয়েছিলেন তিনি। ফের তিনি এই ছবির হাত ধরে ফিরে এসেছেন। সঙ্গে তার দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন। শোনা যাচ্ছে, সানি দেওলকে দেখা যাবে বলিউডের আগামী ছবি ‘রামায়ণ’-এ। এই ছবিতে তিনি হনুমানের চরিত্রে অভিনয় করবেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন,
*চাপে ‘পতঞ্জলি’! রামদেবের পতঞ্জলির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়
*মদ্যপ অবস্থায় স্বামীর নিত্য অত্যাচার, অভিমানে একরত্তিকে ‘খুন’ করে আত্মঘাতী বধূ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।