Dev: রাজনীতিকে চিরবিদায়! জল্পনা উস্কে সংসদ থেকে দেবের পোস্ট | SANGBAD BHAVAN  

Dev: রাজনীতিকে চিরবিদায়! জল্পনা উস্কে সংসদ থেকে দেবের পোস্ট

Dev: হয়তো খুব শীঘ্রই রাজনীতিকে বিদায় জানাচ্ছেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব! এই জল্পনাকে আরও তীব্র করলো তার করা একটি ইনস্টাগ্রাম পোস্ট। তাহলে কি সত্যিই লোকসভা নির্বাচনে লড়বেন না তিনি? এমনই প্রশ্ন উঠছে সকলের মনে।

আসলে সম্প্রতি নতুন সংসদ ভবন থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। যেখানে দেখা যাচ্ছে টেবিলের স্ক্রিনে ভারতের জাতীয় পতাকা এবং তার নাম লেখা রয়েছে। ছবিটি পোস্ট করে তিনি তাতে লিখে দিয়েছেন, ‘আর কিছুক্ষণ।’ পাশে একটি লাল হৃদয়ের ইমোজি।

আরও পড়ুন,
*Gadar 3: প্রস্তুতি শুরু গদর ৩-এর! ভারত ও পাকিস্তানের মধ্যেকার সম্পর্ক নিয়ে তৈরি হবে সিনেমা!
*Divorce: সংসার ভাঙছে দীর্ঘ ১১ বছরের, ডিভোর্সের কথা নিজেই জানালেন এষা দেওল

তাহলে আর কিছুক্ষণ পর কী হতে চলেছে? এই প্রশ্নেরই উত্তর খুঁজে পাচ্ছেন না অনুরাগীরা। আসলে সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি অডিও ক্লিপ। যেখানে তার বিরুদ্ধে ভয়ংকর অভিযোগের তথ্য উঠে উঠেছে। যেখানে কিছু ‘৩০ শতাংশ কমিশন’এর কথা উল্লেখ করা হয়েছে।

যদিও সেই অডিও ক্লিপের সত্যতা যাচাই করা হয়নি। একইসাথে তিনি আবার তিনটি গুরুত্বপূর্ণ পদ থেকে ইস্তফাও দিয়েছেন। এরপরেই প্রশ্ন উঠতে থাকে যে তিনি যেহেতু ধীরে ধীরে বিভিন্ন পদের থেকে ইস্তফা দিচ্ছেন, তাহলে কি এবার রাজনীতি থেকেও সম্পূর্ণ নিজেকে সরিয়ে নেবেন?

অন্যদিকে শোনা গিয়েছে তিনি রাজনৈতিক পরিস্থিতি নিয়ে খুব একটা খুশি নন। ওই অডিও ক্লিপ সম্পর্কে আবার তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, এই বিষয়ে দল খতিয়ে দেখছে। একইসাথে আবার শোনা গিয়েছে রাজ্যসভায় দেবকে প্রার্থী করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সবমিলিয়ে বলতে গেলে তার রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বর্তমানে জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন,
*Death: ফের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপকের রহস্যমৃত্যু!ঝুলন্ত দেহ উদ্ধার সুমন স্যারের!
*‘নিষ্ঠুর ক্যানসার’ কেড়ে নিয়েছে ‘ডান হাত’, মাত্র দুমাসেই ‘বাঁ হাতে’ লেখা অভ্যাস করে মাধ্যমিক পরীক্ষা দিচ্ছে নদিয়ার পড়ুয়া

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।