'

কন্যা সুহানার সঙ্গে জুটি বাঁধলেন শারুখ, পরিচালক পুত্র আরিয়ান

By BB Mar9,2024
Sharukh Khan opposite daughter Suhana, director son Aryanকন্যা সুহানার সঙ্গে জুটি বাঁধলেন শারুখ, পরিচালক পুত্র আরিয়ান

এবার শাহরুখের বিপরীতে মেয়ে সুহানাকে দেখা গেলো। আর দৃশ্য পরিচালনার কাজে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। সম্প্রতি এমনই একটি ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন শাহরুখ নিজেই। যদিও এটি কোনো সিনেমার ক্লিপস্ বা ওইজাতীয় কিছু নয়। বরং এটি একটি অ্যাডভারটাইজমেন্ট। আর তাতে অভিনয় করেছেন মেয়ে ও বাবা। এটি আরিয়ান খানের পোশাক ব্র্যান্ড ডি’ইয়াভোলের (D’Yavol)-এর প্রচারের জন্য তৈরি করা হয়েছে।

আরিয়ানকে তাই সহযোগীতা করেছেন বাবা ও বোন। এই বিজ্ঞাপনে দেখা গিয়েছে শাহরুখের আঙুলে রয়েছে তিনটি আঙটি। যার উপর ডি’ইয়াভোলের তিনটি অক্ষর লেখা রয়েছে। যদিও সেগুলি স্পষ্ট নয়। শাহরুখকে দেখা গিয়েছে একটা কিছুর উপর ঘুষি মারতে। সেইসময় তার হাত লাল হয়ে যায়। সঙ্গে গায়েও ছিটে যায় রক্ত। এরপর তাকে দেখা যায় সেই হাত তিনি একটি পরিত্যক্ত ট্রেনের বগির জানলার কাচে ‘এক্স’ চিহ্ন চিহ্নিত করেন।

এরপর এই দৃশ্যে প্রবেশ করে একটি মেয়ে। যদিও তার মুখ দেখা যায় না। এরপর মেয়েটি একটি যাদুকরী লাঠি তুলে নেয় এবং তা থেকে ঠিকরে বেরোয় নীল আলো। আর সেই আলোতেই স্পষ্ট হয় সেটি হলেন সুহানা। এরপর সে ট্রেনের জানালার পাশের অংশটি জাদুকরী লাঠিটা দিয়ে লোগোর আকারে নীল রং এঁকে দেন। এরপর বাবা ও মেয়ে একে অপরের দিকে তাকিয়ে মৃদু হাসতে দেখা যায়।

এটি একটি টিজার ভিডিও। আগামী ১৭ই মার্চ পুরো বিষয়টি সামনে আসবে বলে জানা যাচ্ছে। এই ভিডিওটি নিজেই শাহরুখ তার সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন। এটি আরিয়ানের কাপড়ের ব্র্যান্ডের একটি অ্যাড। ২০২৩ সালের শুরুর দিকে এই ব্যবসা শুরু করেন আরিয়ান। ডি’ইয়াভোল এক্স-এর সহ-প্রতিষ্ঠাতা আরিয়ান খান তার এই ব্র্যান্ডটির ওয়েবসাইটে চালু করেছিলেন
www.dyavolx.com @disney @disneyindia।

যদিও প্রথম দিন এই ব্র্যান্ডের সমস্ত জামাকাপড় বিক্রি হয়ে যায়। এটি একটি ‘লাক্সারি স্ট্রিটওয়্যার’ ব্র্যান্ড হিসেবে ঘোষণা করে। আকাশচুম্বী দাম হলেও ক্রেতার অভাব হয়নি। আগামীতে কীভাবে এগিয়ে নিয়ে যায় আরিয়ান সেটিই দেখার।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক