সেই রাতে কি ঘটেছিলো? কেমন আছেন তানজিন তিশা | SANGBAD BHAVAN  

সেই রাতে কি ঘটেছিলো? কেমন আছেন তানজিন তিশা

সম্প্রতি আত্মহত্যার চেষ্টা করলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা! গুজব রটেছে সোশ্যাল মিডিয়া। আসল ঘটনা কি? এখন কেমন আছেন তিনি?

বুধবার রাতেই তানজিন তিশা কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বৃহস্পতিবার দুপুরের মধ্যেই তিনি বাড়ি ফিরে এসেছেন, এখন তিনি সুস্থ আছেন।

তিনি কি সত্যিই আত্মহত্যার চেষ্টা করেছিলেন? একদমই না, এটা কোনো আত্মহত্যার চেষ্টা নয়। কোন সমস্যার solution আত্মহত্যা হতে পারে না, এমনটা মনে করেন তানজিন তিশা। তাহলে তিনি নিজেই কি করে আত্মহত্যা করার চেষ্টা করতে পারেন?

আসল ঘটনা হল, সম্প্রতি তানজিন তিশার ফেসবুকের পাতা হ্যাক হয়ে যায়, আরও নানান কারনে তিনি মানসিক অসুস্থতা বোধ করেন। যে কারনে রাতে ঘুমানোর জন্য ঘুমের ওষুধ খেয়েছিলেন, তাও আবার একটির বেশি। এখানেই শেষ নয় এই ঘুমের ওষুধ কোন চিকিৎসকের দেওয়া ওষুধ ছিল না। যে কারনে তিনি খানিকটা অসুস্থ হয়ে পড়েন, বমিও করেন। যেকারনে নায়িকা Tanjin Tisha কে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি এখন সম্পূর্ণ সুস্থ আছেন । এ ক্থা ফেইসবুক লাইভে এসে নিজেই জানিয়েছেন তানজিন তিশা।

আরও পড়ুন,
*হঠাৎ কোটিপতি! লটারি ভাগ্য হাতে আছে? না কি নেই
* Srabanti Chatterjee: ‘তোমায় ছাড়া জীবন কল্পনাও করি না’, শ্রাবন্তীর স্পেশাল মানুষের ছবি প্রকাশ্যে আসতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।