Tanjin Tisha: আত্মহত্যার চেষ্টা! এখন কেমন আছেন তানজিন তিশা? | SANGBAD BHAVAN  

Tanjin Tisha: আত্মহত্যার চেষ্টা! এখন কেমন আছেন তানজিন তিশা?

Tanjin Tisha:বাংলাদেশি অভিনেত্রী তানজিন তিশা নিজেকে নাকি শেষ করে দিতে চেয়েছিলেন। বুধবার মধ্যরাতে হাসপাতালে ভর্তি করা হয় নায়িকাকে। এর পর থেকেই চারিদিকে শুরু হয় নানান আলোচনা, নায়িকা নাকি অনেকগুলো ঘুমের ওষুধ এক সঙ্গে খেয়ে নিয়েছিলেন। যার ফলে তিনি অসুস্থ হয়ে পরেন, বুধবার রাতেই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

বৃহস্পতিবার দুপুরেই মধ্যেই বাড়ি ফিরেছেন তানজিন তিশা। কী ঘটেছিল নায়িকার? সত্যিই কি তিনি নিজেকে শেষ করার চেষ্টা করেছিলেন? আচমকা অভিনেত্রী
র সাথে কী এমন হল?

আরও পড়ুন,
*Cyclone Midhili: ঘূর্ণিঝড় মিধিলি! কি প্রভাব পড়বে বাংলায়?
* ২টি জরায়ু, দু’টিতেই সন্তান, বিরল ঘটনায় কোন হেলদোল নেই হবু মায়ের

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেই প্রশ্নের উত্তর দিলেন তিশা। দু’বছর হল তাঁর বাবা মারা গিয়েছেন। এই সমাজে টিকে থাকার জন্য তিশাকে খুব শক্ত তৈরি করেছেন তাঁর বাবা। নায়িকা আরও জানিয়েছেন বুধবার “আচমকাই আমার ফেসবুক হ্যাক করা হয়।” এই ঘটনার পর থেকেই তিনি শারীরিক এবং মানসিক ভাবে অসুস্থ বোধ করছিলেন।

তাই রাতে ঘুমোনোর জন্য Tanjin Tisha বেশ কিছু কড়া ঘুমের ওষুধ খেয়ে নিয়েছিলেন। কিন্তু সেগুলো চিকিৎসকের দেওয়া ওষুধ ছিল না। বেশি ওষুধ খেয়ে ফেলেছিলান বলে আরও অসুস্থ হয়ে পড়েছিলান তিনি।যেকারনে হাসপাতালে ভর্তি হন নায়িকা। এর মাঝেই যত সব গুজব রটে গিয়েছে। নায়িকা জানিয়েছেন, আমি মোটেই আত্মহত্যা করার চেষ্টা করিনি। আর এখন আমি সম্পূর্ণ সুস্থ আছি।

নায়িকা আরও জানিয়েছেন, যে অথবা যাঁরা তাঁর ক্ষতি করার চেষ্টা করছেন এবং তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করছেন, তাঁদের সকলের মুখোশ তিনি খুলে দেবেন।

আরও পড়ুন,
* Ultimate Nipple Bra: স্পষ্ট বোঝা যাবে স্তনবৃন্ত! সারা ফেলে দিলেন কার্দাশিয়ান
*Palmistry: ভবিষ্যৎ জানাবে কনিষ্ঠা, জানবেন কি ভাবে? রইলো উপায়

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।