তিয়াসার প্রাক্তনের সাথে প্রেমচর্চা! সোহলকে নিয়ে কী বললেন ‘মিঠাই’ সৌমিতৃষা? | SANGBAD BHAVAN  

তিয়াসার প্রাক্তনের সাথে প্রেমচর্চা! সোহলকে নিয়ে কী বললেন ‘মিঠাই’ সৌমিতৃষা?

তিয়াসার পর এবার অভিনেতা সোহেলের সাথে নাম জড়ালো আরেক অভিনেত্রী সৌমিতৃষার! সুবান রায়ের সাথে বিবাহবিচ্ছেদের পর তিয়াসা এবং সোহেলের প্রেমকাহিনী নিয়ে চর্চা শুরু হয়। যদিও শোনা যায় সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। তাইতো আপাতত ‘ব্রেকআপ সং’এই মত্ত রয়েছেন তিয়াসা। অন্যদিকে সোহেল তার জন্মদিন পালন করছেন কাছের মানুষদের নিয়ে। যদিও তিয়াসার জন্মদিনে সোহেলকে দেখা গিয়েছিল, তবে সোহেলের জন্মদিনে তিয়াসা ছিলেন শহরের বাইরে।

কিন্তু এই বিশেষ দিনে সৌমিতৃষাকে পাশে নিয়ে কেক কাটতে দেখা দিয়েছে সোহেলকে। এরপর থেকেই জল্পনা শুরু হয় যে তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে। তবে তা জানার পর রীতিমতো অবাক হয়ে গিয়েছেন সৌমিতৃষা। জানান তিনি একেবারেই পরিবারকেন্দ্রিক মানুষ। পার্টি বা অনুষ্ঠানে যাওয়া একদমই পছন্দ করেন না তিনি।

আরও পড়ুন,
*Ram Lalla idols: অযোধ্যা মন্দিরের গর্ভগৃহে স্থান পেল না যে রামলালা মূর্তি ২টি, প্রকাশ্যে তাঁদের ছবি
*Bigg Boss-এ মামাতো দিদির নাম শুনেই চটে গিছিলেন, বোন মান্নারা ফাইনালে পৌঁছতেই শুভেচ্ছাবার্তা প্রিয়াঙ্কা চোপড়ার

তবে বন্ধুবান্ধবের জন্মদিনে তো যাওয়াই যায়। বিরক্ত হয়ে বলেন, ‘কাউকেই তো বাদ রাখলো না।’ আসলে আমরা সকলেই জানি যে এর আগে ‘মিঠাই’ ধারাবাহিকের সহ-অভিনেতা আদৃত রায়ের সঙ্গে নাম জড়িয়েছিল সৌমির।

পরে অবশ্য তারা স্পষ্ট জানিয়েছিলেন তারা নেহাতই ভালো বন্ধু আর কিছুই না। যদিও এসব বিষয়ে এখন অতীত হয়ে গিয়েছে। কারণ, সেই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে অনেকদিন হলো এবং ছোটোপর্দা ছেড়ে বড়োপর্দায় পা রেখেছেন সৌমিতৃষা। দেবের বিপরীতে ‘প্রধান’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

উল্লেখযোগ্য, গত শুক্রবার ছিল অভিনেতা সোহেলের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে সৌমি লিখেছিলেন, ‘জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। ভগবান তোমার মঙ্গল করুক।’ এছাড়া পার্টিতে হাজির না হলেও একান্তে কিন্তু বন্ধুর জন্মদিন পালন করেছেন, সেই ছবিও প্রকাশ্যে এসেছে। তবে তার ঠিক কয়েক ঘন্টা পরেই ইনস্টাগ্রামে ‘ব্রেকআপ সং’এর রিল ভিডিও পোস্ট করেছেন তিয়াসা। যা দেখার পর জল্পনা শুরু হয়েছে নেটমহলে।

আরও পড়ুন,
রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে অতিষ্ঠ ক্যাটরিনা, একই ছবিতে প্রাক্তন প্রেমিক ও বর্তমান স্বামী!
সুশান্ত সিং রাজপুতের নাম ভাঙিয়ে ‘বিগ বস্’ জেতার ফন্দি, প্রশ্নের মুখে পড়ে সত্য বললেন অঙ্কিতা

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।