রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে অতিষ্ঠ ক্যাটরিনা, একই ছবিতে প্রাক্তন প্রেমিক ও বর্তমান স্বামী!

By BB Jan24,2024
রামলালার 'প্রাণপ্রতিষ্ঠা' অনুষ্ঠানে অতিষ্ঠ ক্যাটরিনা, একই ছবিতে প্রাক্তন প্রেমিক ও বর্তমান স্বামী!ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

একসাথে ফ্রেমবন্দী ‘অতীত’ এবং ‘বর্তমান’! ক্যাটরিনার এই ছবি দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। হ্যাঁ, ঠিকই ধরেছেন আমরা কথা বলছি রনবীর কাপুর এবং ভিকি কৌশলের সম্পর্কে। সম্প্রতি রামমন্দির উদ্বোধন উপলক্ষে অযোধ্যা পৌঁছে গিয়েছিলেন তারা। একসঙ্গে বেশ কিছুটা সময় কাটাতে দেখা দিয়েছে ক্যাটরিনা, আলিয়া, রনবীর এবং ভিকি’কে।

সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ্যে আসতেই তা নিয়ে ট্রোল শুরু করেছেন নেটিজেনরা। আসলে রনবীর এবং ক্যাটরিনার সম্পর্কের কথা কারোরই অজানা নয়। দীর্ঘ ৫ বছর সম্পর্কে আবদ্ধ ছিলেন তারা। তবে শেষমেষ এই সম্পর্ক পরিণতি পায়নি। বিচ্ছেদের পর দু’জন দু’জনের জীবনে এগিয়ে গিয়েছেন অনেকটা। বর্তমানে ক্যাটরিনা সংসার করছেন ভিকির সাথে।

আরও পড়ুন,
*চোখের পলক পড়ছে, নড়ছে ঠোঁট, প্রাণ পেলেন রামলালা? ভিডিও ভাইরাল
*চুপিচুপি বিয়ে করলেন ‘কার কাছে কই মনের কথা’র তুতুল, পাত্র অর্ণব চৌধুরী

follow Sangbad Bhavan on google news

অন্যদিকে মেয়ে রাহা এবং স্ত্রী আলিয়াকে নিয়ে ভরা সংসার রনবীরের। তবে অতীত নিয়ে কখনোই অস্বস্তিতে পড়তে দেখা যায় না তাদের। সেই ছবিই সম্প্রতি প্রকাশ্যে এসেছে। এদিন সাবেকি সাজে দেখা গিয়েছে তাদের।

একসাথে বগ্গিগাড়িতে চেপে রামমন্দিরে পৌঁছেছিলেন তারা। এছাড়া আর একটি ছবিতে দেখা যায় ভিকির কাঁধে হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন রনবীর। একই ছবিতে প্রাক্তন প্রেমিক এবং স্বামীকে নিয়ে হাসিমুখে পোজ দিয়েছেন ক্যাটরিনা।

তবে তাদের মধ্যে কোনোরকম অস্বস্তি বা জড়তা দেখা যায়নি। যা দেখার পর সোশ্যাল মিডিয়ায় নানান কথা শুরু হয়েছে। কেউ কেউ আবার এও বলেছেন তাদের থেকে শেখা উচিত কীভাবে মুভ অন করতে হয়। এক কথায় বলতে গেলে এই ছবিগুলির মাধ্যমে আলোচনায় উঠে এসেছেন তারা।

রামলালার 'প্রাণপ্রতিষ্ঠা' অনুষ্ঠানে অতিষ্ঠ ক্যাটরিনা, একই ছবিতে প্রাক্তন প্রেমিক ও বর্তমান স্বামী!
রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে তারকাদের ভিড়

আরও পড়ুন,
*Ayodhya: অযোধ্যা যাবেন রামলালার দর্শনে? জেনে নিন কখন, কীভাবে যাবেন
*মেনুতে ভেটকি মাছ থেকে মটন বিরিয়ানি, সাত পাকে বাঁধা পড়লেন ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত সত্যম, ভাইরাল নবদম্পতির বিয়ের ছবি

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক