মেনুতে ভেটকি মাছ থেকে মটন বিরিয়ানি, সাত পাকে বাঁধা পড়লেন ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত সত্যম, ভাইরাল নবদম্পতির বিয়ের ছবি | SANGBAD BHAVAN  

মেনুতে ভেটকি মাছ থেকে মটন বিরিয়ানি, সাত পাকে বাঁধা পড়লেন ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত সত্যম, ভাইরাল নবদম্পতির বিয়ের ছবি

ফের টলিউডে বাজল বিয়ের সানাই। গতকাল সোমবার সন্ধ্যায় বিয়ে করলেন টলিউড অভিনেতা সত্যম ভট্টাচার্য। তার দীর্ঘদিনের বান্ধবী শাশ্বতী সিংহের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি। যদিও বিয়ে নিয়ে বিশেষ প্রচার তিনি করেননি। আইবুড়ো ভাত থেকে গায়ে হলুদ সমস্ত আপডেটই তার বন্ধুরা তাদের টাইমলাইনে শেয়ার করেছেন। তবে প্রেম নিয়ে বেশ অকপটে সকলের সামনে তা প্রকাশ্যে এনেছেন তিনি।

তিনি ও তার স্ত্রী ‘হিপোক্রিটস’ নাট্যদলের সদস্য। দু’জনের মধ্যে দীর্ঘদিনের আলাপ। আর তার সঙ্গে এবার নতুন জীবন শুরু করলেন সত্যম। ২০২২ সালে অনির্বাণ ভট্টাচার্যের পরিচালনায় মুক্তি পায় ‘বল্লভপুরের রূপকথা’। এই ছবিতে অভিনয় করেছিলেন সত্যম। তার অভিনয় বেশ প্রশংসার দাবি রাখে।

আরও পড়ুন,
*মর্মান্তিক! মোবাইলে কার্টুন দেখাই হল কাল, হার্ট অ্যাটাকে মৃত্যু ৫ বছরের শিশুকন্যার!
*শীতে কেন ঝুঁকি বাড়ে মাইগ্রেনের? সুস্থ থাকতে করতে হবে কী?

এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক কাজে ডাক পেয়েছেন তিনি। সোমবার সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় বিয়ের আসর বসেছিল। সেখানে টলি পাড়ার আরও অনেক তারকা হাজির ছিলেন।

সত্যমকে এদিন দেখা গিয়েছে লালপাড় সাদা ধুতি ও পাঞ্জাবিতে। সঙ্গে নিয়েছিলেন কাশ্মীরি শাল। কনের পরনে ছিল লাল রঙের বেনারসি। খাবারের মেনুও ছিল বেশ আকর্ষণীয়। ভেটকি মাছ থেকে মটন বিরিয়ানি কোনোটিই বাদ যায়নি খাবারের তালিকায়।

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সত্যম ভট্টাচার্য এবং শাশ্বতী সিংহ
বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সত্যম ভট্টাচার্য এবং শাশ্বতী সিংহ

জানা যাচ্ছে, আপাতত হানিমুনের কোনো পরিকল্পনা নেই নবদম্পতির। বিয়ের অনুষ্ঠান শেষ হলেই কাজে ফিরবেন সত্যম এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন,
*মুকেশ অম্বানির রামভক্তিত.. অ্যান্টিলিয়া’য় অকাল দীপাবলি দেখে মুগ্ধ নেটপাড়া
*Ram Mondir: আগামী কাল রামমন্দিরের দরজা খুলবে কখন? রইল আরতির সময় সহ সম্পূর্ণ অনুষ্ঠানসূচি

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।