মর্মান্তিক! মোবাইলে কার্টুন দেখাই হল কাল, হার্ট অ্যাটাকে মৃত্যু ৫ বছরের শিশুকন্যার! | SANGBAD BHAVAN  

মর্মান্তিক! মোবাইলে কার্টুন দেখাই হল কাল, হার্ট অ্যাটাকে মৃত্যু ৫ বছরের শিশুকন্যার!

সম্প্রতি একটি ভয়াবহ ঘটনা ঘটে গিয়েছে উত্তর প্রদেশের আমরোহা অঞ্চলে। সেখানকার হাসানপুর কোতোয়ালির হাতাইখেড়া এলাকায় ঘটে গিয়েছে এক মর্মান্তিক ঘটনা। জানা যাচ্ছে, এক ৫ বছর বয়সী কিশোরী কামিনী মায়ের পাশে শুয়ে মোবাইলে কার্টুন দেখছিল। আচমকা মোবাইলটি কামিনীর মুখের উপর পড়ে যায় এবং ছোট্ট কিশোরী জ্ঞান হারায়। এরপরই পরিবারের লোকেরা তাকে তড়িঘড়ি হাসাপাতালে নিয়ে আসে। কিন্তু ততক্ষণে সে মৃত। চিকিৎসকরা জানিয়েছেন, ছোট্ট কামিনীর হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে।

হাসপাতালের তরফে জানানো হয়েছে, হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে কামিনীর। এরপর আমরোহার মুখ্য মেডিক্যাল অফিসার সত্যপাল সিং বলছেন, তারা পরিবারের কাছে আবেদন করেছেন ছোট্ট মেয়েটির দেহ যাতে ময়নাতদন্তের জন্য তাদের হাতে তুলে দেওয়া হয়। কিন্তু পরিবারের লোক রাজি হচ্ছেন না বলে জানা যাচ্ছে। ময়নাতদন্তের মাধ্যমে কিশোরীটির আরও কোনো রোগ আছে কিনা তা তদন্তে উঠে আসতো বলে জানিয়েছেন সত্যপাল সিং।

আরও পড়ুন,
*Ram Mandir: জনসাধারণের জন্য খুলে গেল রামলালার দরজা, কাকভোরে রামমন্দিরে চরম বিশৃঙ্খলা
*Bidipta Chakraborty: ‘মনে রাখব…’ রামমন্দিরের উদ্বোধনের পর দেশ জুড়ে অকাল দীপাবলি, তবুও এমন ক্থা কেন লিখলেন বিদীপ্তা?

জানা যাচ্ছে, কামিনী নামের কিশোরীটি প্রথম নয়, এর আগেও একাধিক শিশু ও যুবক হার্ট অ্যাটাকে মারা গিয়েছে। তবে এর কারণ কী হতে পারে, এমন প্রশ্ন উঠছে। কিছুদিন আগে প্রিন্ত কুমার নামে এক ১৬ বছরের শিশু ক্রিকেট খেলার সময় জ্ঞান হারায়।

পরে জানা যায়, হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে। বর্তমানে হার্ট অ্যাটাকে মৃত্যুর পরিমাণ বাড়ছে। এই বিষয়ে চিকিৎসকদের মত, যখন দেখা যাবে একটু টলার পর হাঁফিয়ে উঠছেন তবে সতর্ক হতে হবে। বুকের মাঝে ব্যথা উঠলে সতর্ক হতে হবে।

বিনাকারণে শ্বাসকষ্ট হলে সতর্ক হতে হবে। এগুলি থেকেই হার্ট অ্যাটাকের সম্ভাবনা ধীরে ধীরে প্রকট হয়ে ওঠে। তাই এই সমস্যা গুলি অনুভব করলে চিকিৎসকের পরামর্শ নিন।

আরও পড়ুন,
*আজ রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিনেই বাংলার অযোধ্যায় সীতা-রাম মন্দির গড়ার সংকল্প
*‘প্রভু শ্রীরাম কে নাম’ অযোধ্যায় রজনীকান্ত, সফরসঙ্গী জামাই ধনুষ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।