'

ইমন ভুলতে পারছেন না প্রাক্তন শোভনকে? খোলসা করে কি বললেন গায়িকা?

By BB Mar6,2024
iman can not forget the former Shovanইমন ভুলতে পারছেন না প্রাক্তন শোভনকে? খোলসা করে কি বললেন গায়িকা?

দীর্ঘদিন সম্পর্কে ছিলেন তারা। কিন্তু তারপরই তাল কাটে। একজন বিয়ে করে সংসারী হয়েছেন এবং তার পাশাপাশি গানের জগতে দাপিয়ে বিরাজ করছেন। অপরজন সেভাবে গানের জগতে জনপ্রিয় হয়ে উঠতে পারেননি৷ তবে তার নানান সম্পর্কের কানাঘুঁষো বারবার উঠে আসছে। তারাই হলেন ইমন চক্রবর্তী ও শোভন গাঙ্গুলি।

গানের জগতে বেশ জনপ্রিয় মুখ তারা। তবে ইমন নিজেকে খুব শক্তভাবে প্রতিষ্ঠিত করেছেন। অপরদিকে শোভন গাঙ্গুলির গান বেশ প্রশংসা পায়। একসময় ইমন ও শোভন সম্পর্কে আবদ্ধ ছিলেন৷ কিন্তু হঠাৎই তাদের সম্পর্ক ভেঙে যায়। ইমন বিয়ে করেন নীলাঞ্জন ঘোষকে এবং বর্তমানে শোভন একটি প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন।

টলিউড অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে প্রেম করছেন শোভন গাঙ্গুলি। সম্প্রতি এক সাক্ষাৎকারে শোভনকে নিয়ে খোলাখুলি কথা বললেন ইমন। তিনি বললেন, শোভনের সঙ্গে বসে যেকোনো কথা নিয়ে ঘন্টার পর ঘন্টা হাসতে পারা যায়। তিনি আরও জানান, গতবছর যিশু সেনগুপ্তের অনুষ্ঠানের দিন থেকেই শোভন ও সোহিনীর প্রেম শুরু হয়।

কিন্তু এতে ইমনের কোনো খারাপ লাগা নেই। বরং তিনি চান শোভন নিজের জীবনে সুখী হোক। এদিকে ইমনের সঙ্গে শোভনের সম্পর্ক শেষ হওয়ার পর শোভন প্রেমে পড়েন টলি পাড়ার অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে। সেই সম্পর্ক টেকেনি৷ ফের শোভন প্রেম করছেন অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে।

তবে ইমনের সঙ্গে শোভনের সম্পর্ক কেনো শেষ হল তা নিয়ে জল্পনা রয়েছে। কানাঘুঁষো শোনা যায়, ‘দিদি নং ওয়ান’-এ ইমন ও শোভন তাদের সম্পর্কে কথা স্বীকার করে। এরপর রচনা ব্যানার্জী তাদের ভবিষ্যতের জন্য শুভকামনা করেন। কিন্তু ভবিষ্যত যে অন্য সুতোয় গাঁথা ছিল তা কেউ বুঝতে পারেননি৷

এরপর শোভন ও তার মা ‘দিদি নং ওয়ান’ আসার পর ছেলের সম্পর্কের কথা জানতে পারেন এবং তিনি যে পুত্রবধূ হিসেবে ইমনকে একেবারেই পছন্দ করেন না তা বুঝিয়ে দিয়েছিলেন। এরপরই শোভনের সঙ্গে ইমনের সম্পর্ক শেষ হয়। কিন্তু শোভনকে এখন সোহিনীর সঙ্গে দেখে ইমনের একটুও খারাপ লাগে না। বরং তিনি চান শোভন সফল হোক।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক