'

রচনা ব্যানার্জী লোকসভায় TMC প্রার্থী? ইনফরমেশন নেই, জানালেন দিদি নং ১

By BB Mar6,2024
Is Rachna Banerjee TMC candidate for Lok Sabha?রচনা ব্যানার্জী লোকসভায় TMC প্রার্থী? ইনফরমেশন নেই, জানালেন দিদি নং ১

সামনেই লোকসভা নির্বাচন। আর এই নির্বাচনের প্রাক্কালে দাঁড়িয়ে তৃনমুল এখনও প্রার্থী তালিকার কথা ঘোষণা করেনি। কিন্তু এরই মধ্যে নতুন করে একটি গুঞ্জন দানা বেঁধেছে। আর তা হল এবারের নির্বাচনে তৃনমুলের প্রার্থী হিসেবে কি ভোটে দাঁড়াতে চলেছেন পর্দার সকলের ‘দিদি নং ওয়ান’ রচনা ব্যানার্জী। যদিও এই বিষয় নিয়ে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ইতিবাচক কোনো মন্তব্য করতে চাননি।

তবে সম্পূর্ণ যে সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন তাও নয়। জল্পনা শোনা যাচ্ছে, কাঁথি কিংবা তমলুক থেকে তৃনমুলের হয়ে লোকসভা নির্বাচনে লড়তে পারেন রচনা ব্যানার্জী। সম্প্রতি ‘দিদি নং ওয়ান’ গেম শোতে হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর থেকেই জল্পনা শুরু হয়েছে লোকসভা নির্বাচনে নতুন মুখ হিসেবে দেখা যেতে পারে রচনাকে।

গত রবিবার টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয় মুখ্যমন্ত্রীর অংশগ্রহণ করা গেম শো-এর টেলিকাস্ট। এদিকে কিছুদিন আগে নবান্নে গিয়েছিলেন রচনা। তবে কি সত্যিই এবার তাকে দেখা যেতে পারে নির্বাচনে। যদিও সম্ভাবনাকে সম্পূর্ণ উড়িয়ে দেননি অভিনেত্রী। তবে তিনি জানিয়েছেন, “না না, এই প্রশ্নের উত্তর দিতে চাই না৷ জানি না। আমার কাছে কোনো ইনফরমেশন নেই।”

যদিও রাজনীতিতে আসা নিয়ে রচনার নাম এবার নতুন নয়। এর আগেও বেশ কিছুবার তার নাম সামনে এসেছে। কিন্তু প্রতিবারই তা নস্যাৎ করেছেন অভিনেত্রী। এর পাশাপাশি রাজনীতির প্রতি ‘অনীহা’-এর কথা স্পষ্ট করেছেন। কিন্তু এবারের ছবিটা একটু আলাদা। কারণ রচনা বন্দ্যোপাধ্যায়ের করা শো-য়ে হাজির হয়েছেন মুখ্যমন্ত্রী। নবান্ন থেকে মমতার সঙ্গে দেখা করে বেরিয়ে এসে রচনা জানিয়েছিলেন, “রাজনীতির সঙ্গে কোনো যোগ নেই। প্রোগ্রামের বিষয়ে কথা বলতে এসেছিলাম। ”

যদিও নির্বাচনে তিনি লড়বেন কিনা সে প্রশ্নের উত্তরে ‘না’ জবাব দিলেও সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তাকে জিগ্যেস করা হয়, লোকসভা নির্বাচনের প্রার্থী হওয়ার টিকিট পেলে গ্রহণ করবেন? এই প্রশ্নের উত্তরে রচনা বলেন, “না আমি কিছু চিন্তা করিনি। এত ব্যস্ত শ্যুটিং-এ। ভাবিনি।” যদিও এর আগের লোকসভা নির্বাচনে দুই অভিনেত্রী মিমি ও নুসরাতকেও নির্বাচনের আগে এই বিষয়ে জিগ্যেস করা হলে তারাও উত্তরে স্পষ্টভাবে ‘না’ জবাব দিয়েছিলেন। তবে সবটাই সময়ের অপেক্ষা।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক