রাতে ঘুম আসছে না শ্রীময়ীর , এই কাজ করছেন কাঞ্চন, ভিডিও ফাঁস

Sreemoyee is not getting sleep at night, Kanchan is doing this, the video is leakedরাতে ঘুম আসছে না শ্রীময়ীর , এই কাজ করছেন কাঞ্চন, ভিডিও ফাঁস

রাতে বউয়ের ঘুম আসছে না তাই তাকে গল্পের বই পড়ে শোনাচ্ছেন অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক! সম্প্রতি সেই ভিডিওই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন তার স্ত্রী অভিনেত্রী শ্রীময়ী এই চট্টরাজ। এই ভিডিও পোস্ট করতেই নানান মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা।

আমরা সকলেই জানি যে কাঞ্চনা আর শ্রীময়ী মানেই সমালোচনা। পরকীয়া সম্পর্ক থেকে শুরু করে বিবাহ এমনকি বিবাহ পরবর্তী নানান ঘটনা নিয়েও সমালোচনার সম্মুখীন হয়েছেন তারা। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয় শ্রীময়ী। তার জীবনের নানান মূহুর্তের ছবি থেকে শুরু করে ভিডিও তিনি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সেরকমই একটি ভিডিও তিনি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে শুয়ে রয়েছেন তিনি আর তার পাশে বসেই গল্পের বই পড়ে শোনাচ্ছেন কাঞ্চন। তিনি বলছেন, ‘রাতে বউয়ের ঘুম আসছে না তাই তাকে গল্পের বই পড়ে শোনাচ্ছে। রাত ১টা বাজে আর শ্রোতা কারা?’ এরপরেই তার দিদির মেয়েদের দিকে ক্যামেরা ঘুরিয়ে দেন তিনি।

follow Sangbad Bhavan on google news

আরও পড়ুন,
*অজান্তেই চলছিলো গোপন কারবার! ৩ বছর পর ফাঁস কাঞ্চনের স্ত্রী শ্রীময়ীর

কাঞ্চনকে আবার বলতে শোনা যায়, ‘গল্পের বই পড়ে শোনাচ্ছি।’ যে ভিডিও পোস্ট করতেই তাদের কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। অন্যদিকে সম্প্রতি আরও একটি ভিডিও পোস্ট করেছিলেন শ্রীময়ী। যেখানে তিনি বলছেন তার শরীর খারাপ তাই তাকে তার মা ভাত খাইয়ে দিচ্ছেন।

তার মা এখনো তাকে আদর-যত্ন করেন, এখনো দুপুরে ঘুম থেকে তুলে ভাত খাইয়ে দেন। পাশাপাশি তিনি কাউকে নজর দিতেও বারণ করেছেন। উল্লেখযোগ্য, মার্চ মাসেই বিয়ের পিঁড়িতে বসেছেন কাঞ্চন-শ্রীময়ী। যেহেতু সামনেই লোকসভা নির্বাচনের ব্যস্ততা, সেহেতু এখনো মধুচন্দ্রিমায় যেতে পারেননি তারা। তবে খুব শীঘ্রই যাবেন বলে জানিয়েছেন এই জুটি।

আরও পড়ুন,
*ভাগ্য খুলতে বাকি মাত্র ১৮দিন, বছরভর টাকা গুনে শেষ করতে পারবে না ৩ রাশি
*২৬ বছরের পার্থক্য, তবুও মাখমাখ প্রেম! প্যারিসের রাস্তায় ৪২ কিমি দৌড়ে বিবাহবার্ষিকী উদযাপন মিলিন্দ-অঙ্কিতার

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক