A fake profile is being run in the name of Shreemoyee, said the actressবাঁদিকে কাঞ্চন, শ্রীময়ী

তিন বছরেরও বেশি সময় ধরে তার অজান্তেই চলছিলো এই কাজ! তবে আর চুপ করে রইলেন না অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। সম্প্রতি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই বিষয়ে মুখ খুলেছেন তিনি। কাঞ্চন মল্লিকের সাথে বিয়ের পিঁড়িতে বসার পর থেকে একাধিক সমালোচনায় পড়তে হয়েছে এই অভিনেত্রীকে।

যদিও সেসব বিষয়কে বুড়ো আঙুল দেখিয়ে ২৭ বছরের বড়ো স্বামীর সাথে দিব্যি সংসার করছেন অভিনেত্রী। তবে সম্প্রতি একটি বিষয়ে মুখ খুলতে দেখা গিয়েছে তাকে। আসলে তার নামে এতোদিন ধরে একটি ফেক প্রোফাইল চালানো হচ্ছিলো। যেখান থেকে অনেককে আবার ফ্রেন্ড রিক্যুয়েস্ট পাঠানো হয়েছে।

তবে এই বিষয়ে সরব হয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লিখেছেন, ‘এটা আমার ফেক অ্যাকাউন্ট। যা আমার অজান্তেই চলছে, দয়া করে এই অ্যাকাউন্টটি রিপোর্ট করুন। আর এই অ্যাকাউন্ট থেকে ফ্রেন্ড রিক্যুয়েস্ট গ্রহণ করবেন না।’ তবে এই অ্যাকাউন্টটি ২০২০ সাল থেকে চলছে।

তাই সকলের মনে প্রশ্ন এতোদিন কেন মুখ খুললেন না তিনি? সকলের মনে করছেন হয়তো দীর্ঘদিন ধরে চলা সমালোচনার সম্মুখীন হয়ে সচেতন হয়েছেন তিনি। সাবধান হচ্ছেন সোশ্যাল মিডিয়া প্রোফাইল নিয়ে। উল্লেখযোগ্য, কয়েক বছর আগে কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

যদিও এই সময় পুরো ঘটনাটাকেই অস্বীকার করেছেন কাঞ্চন মল্লিক। তবে এরপরই আসল বিষয়টি প্রকাশ্যে আসে। গত ১০ই জানুয়ারী পিঙ্কির সাথে আইনি বিচ্ছেদ হয়েছে তার। একমাস পরেই ১৪ই ফেব্রুয়ারী শ্রীময়ীর সাথে আইনি বিয়ে সারেন কাঞ্চন। গত ২রা মার্চ আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসেন তারা।

আরও পড়ুন,
*রাইমাকে রীতিমতো হুমকি! নতুন ছবি প্রসঙ্গে মুখ খুললেন সুচিত্রা সেনের নাতনী
*জন্মভিটেয় গিয়ে বন্ধুর মিষ্টির দোকানের মিষ্টি খেলেন অঙ্কুশ, খাইয়ে দিলে ‘বোন’ ঐন্দ্রিলাকেও

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক