'

‘পলাতক’ তকমা মিলতেই আদালতে হাজির জয়া প্রদা! জামিন কি পেলেন অভিনেত্রী?

By BB Mar5,2024
Jaya Prada appeared in the court after being labeled 'fugitive', did the actress get bail?'পলাতক' তকমা মিলতেই আদালতে হাজির জয়া প্রদা! জামিন কি পেলেন অভিনেত্রী?

‘পলাতক’ ঘোষিত হওয়ার পর সোমবার আদালতে হাজিরা দিয়ে শর্তসাপেক্ষে জামিন পেলেন প্রাক্তন অভিনেত্রী তথা সাংসদ জয়া প্রদা। গত ২৭শে ফেব্রুয়ারী উত্তরপ্রদেশের একটি আদালত নির্দেশ দেয় ৬ই মার্চের মধ্যে থাকে গ্রেপ্তার করে হাজির করার জন্য।

এবার হয়তো আপনার মনে প্রশ্ন আসতে পারে এই অভিনেত্রীকে হঠাৎ গ্রেপ্তারের আদেশ দেওয়া হয়েছে কেন? আসলে ২০১৯ সালে লোকসভা নির্বাচনের সময় আদর্শ আচরণবিধি না মানার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতেই তাকে একাধিকবার হাজিরার নির্দেশ দেওয়া হয়।

তবে কোনোবারই তিনি হাজিরা দেননি। তার বিরুদ্ধে মোট সাতবার জামিনের অযোগ্য ধারায় পরোয়ানা জারি করা হয়েছিল। তবে কোনোভাবেই থাকে আদালতের সামনে হাজিরা করানো যায়নি। অবশেষে পুলিশ সুপারের তরফ থেকে নির্দেশ দেওয়া হয়েছিল আগামী ৬ মার্চের মধ্যে তাকে গ্রেপ্তার করতে হবে।

এরপরেই তিনি আইনজীবীদের সাথে নিয়ে আদালতে পৌঁছন। শুনানির সময় তাকে কিছুক্ষণ কাঠগড়ায় দাঁড়াতে হয় এবং তার আবেদন বিবেচনা করে তাকে শর্তসাপেক্ষে জামিন দেওয়া হয়। দুটি মামলায় মোট চল্লিশ হাজার টাকার বন্ডে জামিন পান তিনি।

তার তরফ থেকে আশ্বাস দেওয়া হয় যে প্রত্যেকটি শুনানির সময় ব্যক্তিগতভাবে উপস্থিত হবেন এবং সেই উপস্থিতি থেকে ছাড় পাওয়ার জন্য কোনো আবেদন করবেন না। এই শর্তেই তার জামিন মঞ্জুর করেছে আদালত।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক