'

১২ বছর পর ফের মিলিত হবে সূর্য-বৃহস্পতি, আর্থিক লাভবান হবে ৩ রাশি

By BB Mar31,2024 #Astrology #Horoscope
Surya Brihaspati Milan 2024১২ বছর পর ফের মিলিত হবে সূর্য-বৃহস্পতি, আর্থিক লাভবান হবে ৩ রাশি

গ্রহের মধ্যে সূর্য গ্রহ হলেন রাজা, আর বৃহস্পতি গ্রহ হলেন গুরু। সূর্য ও বৃহস্পতি গ্রহ ১২ বছর পর আবার মিলন হতে চলেছে। ২০২৪সের ১৩ই এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে সূর্য। আর বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে আগে থেকেই উপস্থিত রয়েছে। তবে এই দুই গ্রহের মিলনে কিছু রাশির জাতক-জাতিকাদের আর্থিক লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এবং যে সমস্ত কাজ কর্ম এতদিন অসম্পূর্ণ হয়ে পরে ছিলো সেই কাজগুলি সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এবার জেনে নিন কোন কোন রাশির জাতক-জাতিকারা সেই তালিকায় রয়েছেন।

মিথুন (Gemine)
মিথুন রাশির জাতক-জাতিকাদের ১১তম ঘরে এই দুই গ্রহের মিলন হবে। যার ফলে আপনাদের জীবনে খুব ভালো সময় শুরু হতে চলেছে। আপনাদের আত্মবিশ্বাস ক্রমশই বাড়তে থাকবে। তবে এই সময়ে আপনারা মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজকর্ম করবেন তাতে আপনাদের মানসিক চাপ অনেকটাই কমে যাবে। আপনারা নতুন চাকরি পেতে পারেন ও আপনাদের চাকরির স্থানে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ও ভালো অর্থ উপার্জন করার সুযোগ পাবেন। এবং যারা বিশেষ করে সোনার ব্যবসা করছেন তারা ভালো ফলাফল পেতে পারেন। আর্থিক দিক থেকে বেশ অনেকটাই উন্নতি করতে পারবেন। এবং এই সময়ে আপনারা শারীরিক দিক থেকে বেশ অনেকটাই সুস্থ থাকবেন।

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতক-জাতিকাদের দশম ঘরে সূর্য ও বৃহস্পতি মিলন হবে। যার ফলে এই রাশির জাতক-জাতিকাদের জীবনে সফলতা নেমে আসবে। এবং তাঁদের নিজস্ব একটি পরিচয় তৈরি করতে পারবেন। আপনারা যদি এই সময় ব্যবসায় বিনিয়োগ করতে চান তাহলে করতে পারেন কারণ এটা খুব ভালো সময়। আপনাদের জীবনে আশা ছোটখাটো সমস্যা আপনারা উপেক্ষা করবেন। পরিবারের কোনো সদস্যের সুখবরে আনন্দিত হতে পারেন।

তুলা (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা আপনারা এই সময় ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনাদের পারিবারিক ও দাম্পত্য জীবন সুখময় হয়ে উঠবে। পরিবার ও কাজের জায়গায় ভারসাম্য বজিয়ে রাখতে সক্ষম হবেন। যারা চাকরি করছেন তাঁদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনারা যদি ব্যবসায় বিনিয়োগ করার কথা ভেবে থাকেন তাহলে এই সময় করতে পারেন। এই সময়ে আপনারা প্রতিটি কাজেই সফলতা পাবেন। শারীরিক দিক থেকেও আপনারা মোটামুটি সুস্থ থাকবেন। তবে কোন কিছু করার আগে ভালো করে বুঝে নিয়ে শুরু করবেন।

আরও পড়ুন,
*৭০-এর দশকের অন্যতম সাহসী অভিনেত্রী, কিশোরী বেলার ছবি দেখে চিনতে পারলেন?
*শাড়ি পরে লন্ডনে ‘হোপ গালা’র মঞ্চে আলিয়া, পথশিশুদের আশার আলো দেখালেন রাহার মা

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক