'
'ও-ই হবে আমার বড়ো ছেলের বউ', মুকেশের স্ত্রী নীতা'কে প্রথম কোথায় দেখেন ধীরুভাই অম্বানী?মুকেশ অম্বানী ও নীতা অম্বানী

বর্তমানে স্বামী মুকেশ আম্বানির সাথে গোটা ‘রিলায়েন্স ইন্ডাস্ট্রি’জ সামলাচ্ছেন তার সহধর্মিনী নীতা আম্বানি। তবে আপনি কি জানেন নীতা কোনো শিল্পপতির মেয়ে ছিলেন না বরং খুবই সাধারণ পরিবার থেকে উঠে এসেছিলেন। তাহলে কীভাবে এতো বড়ো পরিবারের বউ হয়ে উঠলেন তিনি? জেনে নিন এই প্রতিবেদনে।

প্রেমবিবাহ করেননি তারা, তবে বাবা-মায়ের পছন্দ করা নীতাকে প্রথম দেখার পরই প্রেমে পড়ে গিয়েছিলেন মুকেশ। হয়তো অনেকেই জানেন নীতা ভীষণই ভালো একজন নৃত্যশিল্পী, এছাড়া পেশায় তিনি একসময় শিক্ষিকাও ছিলেন। কোনো এক নবরাত্রির অনুষ্ঠানে নাচ প্রদর্শন করছিলেন নীতা।

আরও পড়ুন,
*রেললাইনের উপরেই আস্ত সংসার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও
*Dani Li: স্তন, পেট ও পিঠের চর্বি কমাতে গিয়ে প্রাণ হারালেন ব্রাজিল পপতারকা দানি লি

আর সেখানেই স্ত্রী’কে নিয়ে উপস্থিত ছিলেন ধীরুভাই আম্বানি। নীতার নাচ মুগ্ধ করেছিল তাদের দু’জনকে। তাইতো তারা চেয়েছিলেন বড়ো ছেলে মুকেশের বউ করবেন তাকে। যেমন ভাবা তেমন কাজ, এরপর বাড়িতে আমন্ত্রণ জানানো হয়েছিল নীতাকে। আর তার সৌন্দর্য্যে মুগ্ধ হয়ে গিয়েছিলেন মুকেশ। তাইতো প্রথম দেখাতেই প্রেমে পড়ে যান তিনি।

শুধু তাই নয় চলন্ত গাড়িতেই প্রপোজ করেছিলেন মুকেশ। কোথাও একটা যাওয়ার সময় নীতাকে সরাসরি প্রশ্ন করে বসেন, ‘তুমি কি আমাকে বিয়ে করবে? উত্তর যাই হোক এখনই বলতে হবে।’ এই প্রশ্ন শুনে রীতিমতো চমকে গিয়েছিলেন নীতা। যদিও শেষমেষ তিনি হ্যাঁ বলেছিলেন।

এরপর ১৯৮৫ সালে মহাআড়ম্বরের সাথে বিবাহ সম্পন্ন হয় নীতা-মুকেশের। সেদিন রীতিমতো চাঁদের হাট বসে গিয়েছিল আম্বানি পরিবারে। তারপর কেটে গিয়েছে দীর্ঘ সময়। বর্তমানে দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে সামলাচ্ছেন বিশাল ‘রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ’।

আরও পড়ুন,
*বিয়ে করতে টাকা-গয়না নিয়ে ১৪ বছর বয়সী কিশোরী চম্পট, ৬ দিনের মাথায় সর্ষে খেতে মিলল নিথর দেহ
*গাছেরাও একে অপরের সঙ্গে কথা বলে! এই প্রথম ধরা পরলো জাপানি বিজ্ঞানীদের পরীক্ষাতে

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।