'
তার আশঙ্কাই সত্যি হলো! পরস্ত্রীয়ে মজে স্বামী, ভিকির কেচ্ছা ফাঁস হতেই কী সিদ্ধান্ত নিলেন অঙ্কিতা?

তার আশঙ্কাই সত্যি হলো! ‘বিগ বস’এর ঘর থেকে বেরোতেই পার্টিতে মজে উঠলেন অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডের স্বামী ভিকি জৈন। ফাইনালের মাত্র ৫ দিন আগে ঘর থেকে বহিষ্কার করা হয়েছে ভিকিকে। এরপর থেকেই চিন্তায় ছিলেন অঙ্কিতা। তিনি আশঙ্কা করেছিলেন তার স্বামী হয়তো বাইরে বেরিয়ে পার্টিতে মেতে উঠবে।

বাস্তবেও এমনটাই হলো। ‘বিগ বস’এর অন্যান্য মহিলা প্রতিযোগীদের সাথে পার্টিতে মেতে উঠেছিলেন তিনি। আর সেখানেই পূর্বা রানার সাথে আলিঙ্গনরত অবস্থায় দেখা যায় তাকে। ইতিমধ্যে সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তা দেখার পর কী প্রতিক্রিয়া জানিয়েছেন অঙ্কিতা?

আরও পড়ুন,
*‘ও-ই হবে আমার বড়ো ছেলের বউ’, মুকেশের স্ত্রী নীতা’কে প্রথম কোথায় দেখেন ধীরুভাই অম্বানী?
*রেললাইনের উপরেই আস্ত সংসার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

এর আগে ‘বিগ বস’এর অন্যান্য মহিলা প্রতিযোগীদের সাথে করা আচরণ নিয়ে একাধিকবার ঝগড়া হয়েছে ভিকি এবং অঙ্কিতার। এমনকি ভিকি যখন বাইরে বেরিয়ে যান তখন তাকে অঙ্কিতা বারবার সাবধান করে দিয়েছেন যাতে তিনি পার্টি না করেন। তবে স্ত্রীর কথা কানেই তোলেননি ভিকি।

মেতে উঠেছেন পার্টিতে। যা অঙ্কিতার সামনে তুলে ধরেছেন পরিচালক রোহিত শেট্টি। এদিন পার্টিতে উপস্থিত ছিলেন ইশা মালব্য, সানা রইস খান, পূর্বা রানা, আয়েশা খান-সহ প্রমুখ প্রতিযোগীরা। তবে সেখানে অন্য কোনো পুরুষকে দেখা যায়নি। রোহিত অভিনেত্রীকে বলেন ‘তোমার ঘরেই চলছে পার্টি।’

যা দেখে রীতিমতো হতবাক হয়ে যান অঙ্কিতা এবং বলেন ‘ও যা করছে ওকে আমার চড় মারতে ইচ্ছা করছে।’ আসলে স্বামীকে নিয়ে বরাবরই নিরাপত্তাহীনতায় ভোগেন এই অভিনেত্রী। যে কথা তিনি নিজেই স্বীকার করেছেন। আর এবার তার কথা না শুনে পার্টি করায় কোন পদক্ষেপ নেবেন তা একমাত্র সময়ই বলবে।

আরও পড়ুন,
*Dani Li: স্তন, পেট ও পিঠের চর্বি কমাতে গিয়ে প্রাণ হারালেন ব্রাজিল পপতারকা দানি লি
*বিয়ে করতে টাকা-গয়না নিয়ে ১৪ বছর বয়সী কিশোরী চম্পট, ৬ দিনের মাথায় সর্ষে খেতে মিলল নিথর দেহ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।