বিয়ে করতে টাকা-গয়না নিয়ে ১৪ বছর বয়সী কিশোরী চম্পট, ৬ দিনের মাথায় সর্ষে খেতে মিলল নিথর দেহ | SANGBAD BHAVAN  

বিয়ে করতে টাকা-গয়না নিয়ে ১৪ বছর বয়সী কিশোরী চম্পট, ৬ দিনের মাথায় সর্ষে খেতে মিলল নিথর দেহ

নগদ তিরিশ হাজার টাকা এবং সোনার গয়না নিয়ে বাড়ি থেকে পালিয়ে ছিল এক কিশোরী, তবে কয়েকদিন পর মিললো তার মৃতদেহ। পুলিশের আশঙ্কা টাকা ও গয়নার লোভেই তাকে খুন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার হরিহরপাড়ায়।

এই ঘটনায় ইতিমধ্যেই এক কিশোরকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ সে বিয়ের প্রলোভন দেখিয়ে খুন করেছে ওই কিশোরীকে। জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম রহিমা খাতুন। ১৪ বছর বয়সী ওই কিশোরী গত ২২শে জানুয়ারী থেকে নিখোঁজ ছিল।

আরও পড়ুন,
*‘সব সময় ভালো চরিত্র খুঁজতেন’, প্রয়াত শ্রীলার স্মৃতিচারণায় কৌশিক গঙ্গোপাধ্যায়
*Sreela Majumdar: নক্ষত্রপতন! মরণ ব্যাধির সঙ্গে যুদ্ধে হার মানলেন অভিনেত্রী শ্রীলা মজুমদার

তার ঠিক ছ’দিনের মাথায় বাড়ি থেকে খানিকটা দূরে একটি সর্ষে জমিতে মৃতদেহ উদ্ধার হয়। তার গলায় ওড়নার ফাঁস দেওয়া দেখে সকলে মনে করছেন হয়তো শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাকে। এরপরই হরিহর থানার পুলিশ ১৭ বছরের ওই কিশোরকে আটক করে।

এই বিষয়ে তার মা সার্জিনা বিবি জানিয়েছেন, মোট সাড়ে সাতাশ হাজার টাকা নগদ এবং সোনার গয়না নিয়ে পালিয়েছিল তার মেয়ে। ওই এলাকারই বাসিন্দা অভিযুক্ত কিশোর তাকে বিয়ের লোভ দেখিয়েছিল। এমনকি বাড়ি থেকে পালিয়ে যাওয়ার বুদ্ধিও সেই দিয়েছিল।

তিনি আরো জানান যে ওই কিশোর এর আগেও এমন ঘটনার সাথে জড়িত ছিল। রহিমা পালিয়ে যাওয়ার পর অনেক খোঁজাখুঁজি করলেও তার হদিশ মেলেনি। অবশেষে সর্ষে জমি থেকে মৃতদেহ উদ্ধার হয়। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন,
*বিয়ের মাস কয়েকের মধ্যেই বড়সড় সিদ্ধান্ত পরিণীতির, দিদি প্রিয়ঙ্কার পথেই কী হাঁটছেন নায়িকা?
*শুধুমাত্র বার্ধক্যে নয়, অল্প বয়সেও ছানি পড়তে পারে চোখে! লক্ষণগুলি কী কী? সাবধান হন

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।