'
বিয়ের মাস কয়েকের মধ্যেই বড়সড় সিদ্ধান্ত পরিণীতির, দিদি প্রিয়ঙ্কার পথেই কী হাঁটছেন নায়িকা?Porineeti Chopra

বলি পাড়ার একাধিক অভিনেত্রী রয়েছেন যারা অভিনয়ের পাশাপাশি একাধিক কাজ করে চলেছেন। তার মধ্যে একটি হল গান গাওয়া। আর এই তালিকা অনেকটাই বড়। বলি পাড়ার অনেক অভিনেত্রী গানের জগতেও নিজের নাম করেছেন। তার মধ্যে রয়েছে পরিণীতি চোপড়া, আলিয়া ভাট ও শ্রদ্ধা কাপুর। তবে আলিয়া বর্তমানে অভিনয়ে বেশ মজে রয়েছেন।

শ্রদ্ধার গানও বিশেষ শোনা যায় না। কিন্তু এই পথে এবার হাঁটলেন পরিণীতি। আর তাই ঝলক তিনি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেন। অভিনয়ের পাশাপাশি এবার তিনি গানকেও সমান গুরুত্ব দেবেন বলে জানিয়েছেন। তবে কি দিদি প্রিয়াঙ্কার পথেই হাঁটলেন বোন পরিণীতি। এমন প্রশ্ন ঘুরছে অনেকের মুখে।

আরও পড়ুন,
*পা হারিয়েছেন মাওবাদী বিরোধী অভিযানে, শৌর্য চক্রে ভূষিত এই সাহসী অফিসার
*নাক ডাকেন? হতে পারে হৃদ্‌রোগ, ৫ উপসর্গ দেখে সাবধান না হলেই বড় বিপদ

বিদেশের মাটিতে প্রিয়াঙ্কা বেশ কিছু গান গেয়েছেন। তার রয়েছে নিজস্ব অ্যালবাম। এবার পরিণীতি গানের জগতে সরাসরি যুক্ত হতে চলেছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট করে তিনি লিখেছেন, “গান আমার জীবনের সবচেয়ে ভালোবাসার জায়গা। বিশ্বের বহু গায়ককে মঞ্চে গান করতে দেখেছি।

এবার থেকে আমিও সঙ্গীত জগতের অংশ হতে চলেছি। জীবনের একটি নতুন অধ্যায় শুরু করতে চলেছি।” জানা যাচ্ছে, পরিণীতিকে এবার বড় পর্দার পাশাপাশি স্টেজে গান গাইতে দেখা যাবে। তবে কি দিদি প্রিয়াঙ্কা তার অনুপ্রেরণা হয়ে উঠেছে।

উত্তরটা জানা না গেলেও এবার পরিণীতি যে তার জীবনের আরেকটি নতুন পদক্ষেপ গ্রহণ করেছেন তা স্পষ্ট। তার সেই স্টুডিও তৈরির কাজ শেষের পথে। ইতিমধ্যে পরিণীতির একাধিক গান বেশ ভাইরাল। মানুষ তার গানকে আপন করে নিয়েছে। এবার সরাসরি গানের জগতের সঙ্গে যুক্ত হওয়াতে অনেকেই অভিনেত্রীকে সাধুবাদ দিয়েছেন।

আরও পড়ুন,
*বালক রামের ভাস্কর অরুণ যোগীরাজ মাঝরাতে হঠাৎ জেগে উঠে বলতেন, ‘লালা ডাকছেন আমায়’
*৪৭ বছর বয়সে চির ঘুমের দেশে পাড়ি দিলেন কিংবদন্তি সঙ্গীত পরিচালক ইলিয়ারাজার কন্যা ভবতারিণী

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।