Palmistry: হাতে এই রেখা আছে? নিজের ভাগ্য নিজেই লিখবেন | SANGBAD BHAVAN  

Palmistry: হাতে এই রেখা আছে? নিজের ভাগ্য নিজেই লিখবেন

Palmistry: হাতে এই রেখা আছে? তাহলে আপনি আপনার নিজের ভাগ্য নিজেই লিখবেন। হস্তরেখা শাস্ত্রে শনি রেখার বিশেষ মাহাত্ম্য রয়েছে। এই রেখা ভাগ্য রেখা নামই বেশি পরিচিত। Palmistry অনুযায়ী যে সকল জাতকদের হাতে শনি রেখা থাকে তাঁরা অত্যন্ত পরিশ্রমী হয়ে থাকেন। এঁরা নিজের ভাগ্য নিজেই রচনা করেন। এই সকল জাতকরা বড় ব্যবসায়ী হতে পারেন। উল্লেখ্য, হাতের বিভিন্ন স্থান থেকে শনি রেখা উঠতে পারে। যেমন- মনিবন্ধন থেকে উঠতে পারে, শুক্র পর্বত থেকে উঠতে পারে। চন্দ্রে স্থান থেকে উঠতে পারে এমনকি শনি রেখাটি জীবন রেখা থেকেও উঠতে পারে।

শাস্ত্র অনুযায়ী ব্যক্তির কোষ্ঠিতে গ্রহের পরিস্থিতি দেখে তাঁর ভবিষ্যৎ সম্পর্কে নানান তথ্য জানা যায়। সেই জাতক কেমন ধরনের ব্যক্তিত্বের অধিকারী হবে, তা-ও জানা সম্ভাব। ব্যক্তির হাতে উপস্থিত রেখা এবং চিহ্ন দেখে তাঁর ভবিষ্যৎ জীবন অথবা তাঁর আর্থিক পরিস্থিতি সম্পর্কেও জানা যায়। আরও পড়ুন,Success: ২৫-বছর বয়সের পর উন্নতি নিশ্চিৎ, মিলিয়ে দেখুন হাতে এই রেখা আছে নাকি?

হাতে নানান ধরনের রেখা থাকে, যেমন- বিবাহ রেখা, জীবন রেখা বা আয়ু রেখা, শনি রেখা বা ভাগ্য রেখা, ধন-সম্পদ রেখা আরও ইত্যাদি ইত্যাদি। তবে এই সব রেখার মধ্যে শনি রেখা বিশেষ গুরুত্বপূর্ণ স্থান দখল করে আছে। এই শনি রেখাটিই আবার ভাগ্য রেখা নামে পরিচিত। যে জাতকদের ভাগ্য প্রখর, তাঁদের হাতে শনি রেখা বর্তমান থাকবে। এঁরা নিজের ভাগ্য নিজেই লেখেন। আরও পড়ুন, Palmistry: হস্তুরেখা চিনুন, রইলো উন্নতি ও সমৃদ্ধির পাঁচটি লক্ষণ

শাস্ত্র অনুযায়ী, কোন জাতকের হাতের মনিবন্ধনের ওপরের অংশ থেকে শনি রেখা বা ভাগ্য রেখা উঠে রেখাটি সোজা শনি পর্বতে পৌঁছলে এবং এই রেখায় যদি কোনো অশুভ সংকেত না থাকে, কোন কাটাকুটি চিহ্ন না থাকে, দ্বীপ চিহ্ন না থাকে তাহলে অত্যান্ত শুভ।

যে সকল জাতকদের শনি রেখাটিতে বা এই ভাগ্য রেখায় কোনো ফাটল থাকে না ও মণিবন্ধ থেকে উঠে সোজা শনি পর্বতে পৌঁছয়, তাঁরা অল্প বয়সে ধনি হন। পাশাপাশি এই ব্যক্তিরা পরিশ্রমী ও কর্মঠ হন। এঁরা নিজের পরিশ্রমের জোরে সব কিছু অর্জন করেন, এক কথায় এঁরা নিজেই নিজের ভাগ্য রচনা করেন।

বিলাসবহুল জীবনযাপন

তবে মণিবন্ধ ছাড়াও হাতের অন্যান্য স্থান থেকেও শনি রেখা উঠতে পারে। কোন ব্যক্তির হাতে বৃহস্পতি পর্বত থেকে রেখা উঠে যদি শনি পর্বতে পৌঁছয়, তা হলে সেই ব্যক্তি স্পষ্টবাদী হন। পাশাপাশি টাকা পয়সাকে এঁরা অধিক গুরুত্ব দেন। এই সকল জাতক বিলাসবহুল জীবনযাপন করতে ভালোবাসেন।

এঁরা জেদি স্বভাবের হয়, সমাজে নিজের পৃথক পরিচয় গড়ে তোলে। শাস্ত্র অনুযায়ী, যে কেরিয়ার নির্বাচন করেন না কেন, তাতে সাফল্য লাভ করার পরই শান্ত হয় এঁরা।

বড় ব্যবসায়ী হওয়ার লক্ষণ

হস্তরেখা (Palmistry) শাস্ত্র অনুযায়ী, জীবন রেখা থেকে কোন রেখা উঠে রেখাটি যদি সোজা শনি পর্বতে পৌঁছয়, তাহলে সেই ব্যক্তি নিজের জীবনে ভালো ফলাফল লাভ করেন। এমন জাতক সমস্ত কাজে নিজের পরিশ্রমের জোরেই সফল হন। ঝুঁকি নিতে এতটুকুও ভয় পান না। শাস্ত্র অনুযায়ী এঁরা বড় ব্যবসায় হন।

আরও পড়ুন, Palmistry: লাগজারি বাড়ি, গাড়ির মালিক হবেন, জানতে পারবেন নিজের হাতের রেখা দেখে, রইলো উপায়
*আয়ু কত দিন? বলে দেবে হাত ও ললাটের রেখা, জানতে চান?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।