'

WAR 2: ‘ওয়ার ২’র শ্যুটিং কবে থেকে শুরু করছেন হৃতিক-জুনিয়র এনটিআর?

By BB Mar13,2024 #WAR 2
When is Hrithik-Junior NTR starting the shooting of 'War 2'?'ওয়ার ২'র শ্যুটিং কবে থেকে শুরু করছেন হৃতিক-জুনিয়র এনটিআর?

WAR 2: মাত্র ৬০ দিনে নিজেদের অংশের শ্যুটিং শেষ করবেন অভিনেতা হৃত্বিক রোশন এবং জুনিয়র এনটিআর। সম্প্রতি এমনই তথ্য উঠে এসেছে। হয়তো অনেকেই জানেন ‘ওয়ার ২’ সিনেমায় প্রথমবারের জন্য একসাথে দেখা যাবে জুনিয়র এনটিআর এবং হৃত্বিক রোশনকে।

ভরপুর অ্যাকশন দৃশ্য দিয়ে তৈরি এই সিনেমাটির নানান তথ্য উঠে এসেছে। সম্প্রতি সেরকমই একটি তথ্য জানা গিয়েছে। শোনা যাচ্ছে এই দুই তারকা একসঙ্গে একই সময় দিয়েছেন সিনেমা শ্যুটিংয়ের জন্য। ‘যশরাজ ফিল্মস’এর এই সিনেমাটির জন্য তারা ৬০ দিন সময় দিয়েছেন।

এই দুই মাসের মধ্যেই সিনেমার বেশিরভাগ অংশ শ্যুট করা হবে বলে জানা গিয়েছে। সিনেমার প্রথম পার্ট মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। আর সেটি যে ভীষণই জনপ্রিয় হয়েছিল তা আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। জানা যাচ্ছে সেই সিনেমায় যতখানি অ্যাকশন দৃশ্য ছিল তার থেকে অনেক গুণ বেশি দেখা যাবে ‘ওয়ার ২’তে।

বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে ইতিমধ্যে নাকি সিনেমার শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। আপাতত হৃত্বিকের এন্ট্রি সিকুয়েন্সের শ্যুটিং হচ্ছে। আরো শোনা যাচ্ছে যে এই সিনেমার বেশিরভাগ অংশের শ্যুট হবে মুম্বাইতে। গত ৭ই মার্চ থেকে শুরু হয়েছে সিনেমার শ্যুটিংয়ের কাজ।

সেইমতো হিসাব করলে আগামী জুন মাসের মধ্যে সম্পূর্ণ সিনেমাটি শ্যুট হয়ে যাবে। এরপর শুধু অপেক্ষা সিনেমা মুক্তির। উল্লেখযোগ্য, হৃত্বিককে শেষবার দেখা দিয়েছে ‘ফাইটার’ সিনেমায়। যেখানে তার সাথে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন। সেটিও ছিলো অ্যাকশন দৃশ্যে ভরপুর।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক