Palmistry: হস্তুরেখা চিনুন, রইলো উন্নতি ও সমৃদ্ধির পাঁচটি লক্ষণ

By BB Oct22,2023
PalmistryPalmistry: হস্তরেখা চিনুন

Palmistry: হস্তুরেখা চিনুন, রইলো উন্নতি ও সমৃদ্ধির পাঁচটি লক্ষণ শাস্ত্র অনুযায়ী হস্তরেখা বিচারের মাধ্যমে ব্যক্তির সুখ-সমৃদ্ধি, উন্নতি সম্পর্কে ধারণা করা যায়। এ ক্ষেত্রে হাতের বিভিন্ন রেখার আকৃতি এবং চিহ্ন দেখে ব্যক্তিবিশেষের ভবিষ্যৎ সম্পর্কে জ্ঞান অর্জন হয়। আজ উন্নতি ও সমৃদ্ধির ৫টি লক্ষণ জেনেনেব

১) আমরা সকলেই জানি ভাগ্যরেখা জাতকের ভাগ্য নির্ধারণ করে। এই রেখা যদি হাতের নিন্মজগতের শেষ ভাগ অর্থাৎ মণিবন্ধ থেকে শুরু হয়ে মধ্যমা আঙুলের গোড়া পর্যন্ত অর্থাৎ শনি পর্বতে গিয়ে শেষ হয়, তাহলে এমন জাতক অত্যন্ত ভাগ্যশালী। তিনি তার সবরকম শখ-আহ্লাদ পূরণ করতে পারেন। চাকরি অথবা ব্যবসা যাই করুন না কেন উন্নতি করেন।

২) মধ্যমা অঙ্গুলিটির নীচে শনি পর্বতের অবস্থান। এই পর্বত যদি বেশ উন্নত থেকে বা শুভ অবস্থায় থাকে, বা এই স্থানটি যদি বেশ ফোলা ফোলা থাকে। তাহলে অত্যন্ত শুভ। এই সকল জাতক জ্ঞানী ও অর্থবান হয়ে থাকেন এবং এই সকল জাতকের মান-সম্মানের কখনও এতটুকুও হানি হয় না।

follow Sangbad Bhavan on google news

আরও পড়ুন,
Aamir Khan: অভিনয় থেকে বিরতি নিয়েছেন অনেক আগেই, এবার ভাঙা পড়তে চলেছে আমিরের পালি হিলের আবাসন!
Yash-Ramayana: ‘রামায়ণ’-এর রাবন সাজতে ভোলা বদলাচ্ছেন! ছবির জন্য KGF তারকা যশ নিচ্ছেন কত কোটি? জানলে ‘চক্ষু চড়ক গাছ’ হবে
Palmistry: লাগজারি বাড়ি, গাড়ির মালিক হবেন, জানতে পারবেন নিজের হাতের রেখা দেখে, রইলো উপায়

৩) যদি কোনও জাতকের মধ্যমা অঙ্গুলির নীচে অর্থাৎ যেখানে শনি পর্বতের অবস্থান, সেই স্থানে যদি দু’টি লম্বা রেখা দেখা দেয়, তাহলে এই সকল জাতকের জীবনে কখনও কোনও অভাব থাকে না।

৪) শাস্ত্র অনুযায়ী হাতের আঙুল জাতকের ভাগ্য জানান দেয়। কোনও জাতকের হাত যদি ভারি হয় বা বেশ পুষ্ট হয় এবং আঙুল কোমল ও লম্বা হলে এই সকল জাতক অর্থবান হন।

৫) আর যদিও কোনও জাতকের হাতে ত্রিকোণাকৃতি চিহ্ন থাকে অর্থাৎ ত্রিভুজ চিহ্ন দেখা যায়, তাহলে সেই ব্যক্তি অত্যন্ত সমৃদ্ধশালী হন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক