Success: ২৫-বছর বয়সের পর উন্নতি নিশ্চিৎ, মিলিয়ে দেখুন হাতে এই রেখা আছে নাকি? | SANGBAD BHAVAN  

Success: ২৫-বছর বয়সের পর উন্নতি নিশ্চিৎ, মিলিয়ে দেখুন হাতে এই রেখা আছে নাকি?

Success: ব্যক্তির হাতে কেমন রেখা থাকলে ২৫ বছর বয়সের পর উন্নতি নিশ্চিৎ? তা আজ জেনে নেবো। সকলের হাতেই কমবেশি রেখা দেখতে পাওয়া যায়। আবার এমন কিছু রেখা বা চিহ্ন রয়েছে যেগুলি সকলের হাতে থাকে না। কিন্তু যে জাতক বা জাতিকার হাতে দেখতে পাওয়া যায় তাঁরা জীবনে অবশ্যই উন্নতি করে থাকে। শাস্ত্রে এমন কিছু রেখা বা চিহ্নের উল্লেখ পাওয়া যায় যে চিহ্ন কোনো ব্যক্তির হাতে থাকলে সে ২৫ বছর বয়সের পর নিশ্চই উন্নতি করবে।

হস্তরেখা (Palmistry) শাস্ত্র অনুযায়ী হাতে উপস্থিত রেখা এবং চিহ্ন ভাল করে পর্যবেক্ষণ করে ব্যক্তির ভবিষ্যৎ জানা যায়। শাস্ত্র অনুযায়ী ব্যক্তির জীবনে ঘটে চলা সমস্ত ছোট-বড় ঘটনার ইঙ্গিত লুকিয়ে থাকে তার হাতের রেখা বা চিন্হর মধ্যেই। এমনকি কোন ব্যক্তি কোন বয়সে উন্নতি করবে? তাও তাঁর হাতের রেখা দেখে জানা সম্ভাব। শাস্ত্র অনুযায়ী এমন একটি রেখা রয়েছে যেটি কোন ব্যক্তির থাকলেই বুঝে নিতে হবে সেই ব্যক্তি ২৫ থেকে ৩০ বছর বয়সের মধ্যে উন্নতি করতে পারবেন।

১. শাস্ত্র অনুযায়ী ব্যক্তির হাতে জীবনরেখা গোল থাকলে আর তাঁর পাশাপশি শুক্র পর্বতে তিল থাকলে একে অত্যন্ত শুভ মনে করা হয়। এমন সংকেত থাকলে ব্যক্তির ভাগ্য ২৫ বছরের পর উন্নত হয়। এ সময়কলে সেই জাতকের সমস্ত কাজ পূর্ণ হতে শুরু করে। আরও পড়ুন Right to Marry: পছন্দ না হলেও ছেলে মেয়ের বিয়েতে বাঁধা দিয়ে পারবে না পরিবার, জানাল দিল্লি হাইকোর্ট

২). যে সকল ব্যক্তির হাত ভরাট থাকে এবং সমস্ত গ্রহের পর্বত বেশ উন্নত হয়, তার পাশাপাশি ভাগ্য রেখা মণিবন্ধ থেকে উঠে শনি পর্বত পর্যন্ত গেলে অথবা জীবন রেখার সঙ্গে শনি রেখাটি মিললে তাকেও শুভ বলে মনে করা হয়। এই সকল জাতকদের জীবনে কখনও অর্থাকষ্ট হয় না। পাশাপাশি সেই ব্যক্তি সমস্ত সাহসিকতার সঙ্গে সমস্যার মোকাবিলা করেন। শাস্ত্র অনুযায়ী, এই জাতকরা যে কাজই করেন না-কেন, তাতে নিজের সম্পূর্ণশক্তি প্রয়োগ করে থাকেন। আরও পড়ুন, Palmistry: হস্তরেখা বিচার, জানুন ব্যক্তির ব্যক্তিত্ব এবং স্বাস্থ

৩) কোনও ব্যক্তির হাতের আঙুল সোজা ও হাতের পাতা ভরাট হলে, তার পাশাপাশি যদি  ভাগ্য রেখা ও শনি পর্বত এবং বুধ পর্বতের পরিস্থিতি উত্তম প্রকৃতির হলে একে অত্যন্ত শুভ মনে করা হয়। যে জাতকের হাতে এমন রেখা থাকে, তাঁরা আকস্মিক অর্থ লাভ করেন এবং তাঁদের মান-সম্মান ক্রমশ বৃদ্ধি পায়।

৪. শাস্ত্র অনুযায়ী ভাগ্য রেখা ও জীবন রেখার মধ্যে যদি দূরত্ব থাকে এবং চন্দ্র পর্বতে অতীন্দ্রিয় জ্ঞান রেখা থাকার পাশাপাশি যদি কোষ্ঠীতে শনি শক্তিশালী থাকে। তাহলে এই সকল জাতক বিদেশে কাজ করে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন।

২৫-বয়সের পর উন্নতি, হাতে 'সাফল্য' রেখা | Success line | Hasto rekha | #HappyDetec
২৫-বয়সের পর উন্নতি, হাতে ‘সাফল্য’ রেখা | ভিডিও দেখুন

৫. কোনও ব্যাক্তির হাতে জীবনরেখা, ভাগ্য রেখা থেকে সরে থাকে এবং গোড়ার দিকে মোটা কিন্তু তার পর ক্রমশ সরু হয়, হাতের সমস্ত পর্বত উঠে থাকে, তা হলে সেই ব্যক্তির ভাগ্য ২৫ বছর বয়সের পর উন্নত হয়। ২৫ বছরের পর এই সকল জাতকেরা উন্নতি লাভ করেন। অল্প সময়ের মধ্যেই এরা প্রচুর ধন-সম্পত্তির মালিক হয়ে যায়।

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

Leave a comment