'

৯১-এ এসেও কনসার্ট! ঠিক যে কারণে আজও মঞ্চে উঠে গান ধরেন আশা ভোঁসলে

By BB Mar1,2024
Asha Bhosle will perform on stage on her 91st birthday৯১-এ এসেও কনসার্ট! ঠিক যে কারণে আজও মঞ্চে উঠে গান ধরেন আশা ভোঁসলে

দেখতে দেখতে জীবনের ৯০ টা বছর পার করে ফেলেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আশা ভোঁসলে। তবে এই বয়সে এসেও পুরোদমে কনসার্ট করে চলেছেন তিনি। যার ফলে সকলের মনে একটাই প্রশ্ন এতো বেশি বয়সেও নিজের গলা কীভাবে ঠিক রেখেছেন শিল্পী?

সম্প্রতি এই বিষয়ে মুখ খুলেছেন তিনি। সামনেই তার ৯১ তম জন্মদিন। গানের জগতে তার যাত্রা আজকের নয়। একের পর এক দশক তিনি পার করে ফেলেছেন সংগীতের দুনিয়ায়। একসময় টলিউড এবং বলিউডে রাজত্ব করতেন তিনি। যদিও বর্তমানে তাকে সিনেমায় গাইতে দেখা যায় না। তবে গান গাওয়া ছেড়ে দেননি তিনি।

কখনোই কোনো কনসার্টের প্রতি না বলতে শোনা যায়নি শিল্পীকে। খুব শীঘ্রই ‘গালা সেলিব্রেশন’ আসতে চলেছে। ৯ই মার্চ তার ৯১ তম জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত সেই কনসার্টে গান গাইবেন তিনি। যা শোনার পর শ্রোতারা রীতিমতো চমকে গিয়েছিলেন।

তবে এবার সেই গান গাওয়া নিয়ে তিনি বলেন, ‘আমি যদি আরো বাঁচি তবে আমি মহারাষ্ট্রের বিভিন্ন প্রান্তে যাবো এবং কনসার্ট করবো। অনেকেই বলেন আমি কিশোর কুমার বা অন্যান্য শিল্পীদের দেখিনি। কিন্তু আপনি বলতে পারবেন আমি আশা ভোঁসলেকে দেখেছি।’

একইসাথে তিনি আরো বলেন, ‘আমি নাম পেয়েছি, জনপ্রিয়তা পেয়েছি। মানুষ আমায় চিনতে শুরু করে। আমি যখন কাজ ছেড়ে দিয়েছিলাম তখনও গান করেছি। আর আগামী দিনেও আমি গান গেয়ে যাবো। রেওয়াজ করে যাবো। আমি গান কোনোদিনও ছাড়বো না। তাইতো আমার গলা আজও ঠিক রয়েছে।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক