'

দত্তক ছেলের রূপ নিয়ে কুকথা! জিভ ছিঁড়ে নেওয়ার হুঁশিয়ারি দিলেন জোজো

By BB Mar1,2024
Adopted son's form of gossip! Jojo threatened to rip out his tongueদত্তক ছেলের রূপ নিয়ে কুকথা! জিভ ছিঁড়ে নেওয়ার হুঁশিয়ারি দিলেন জোজো

সম্প্রতি এবার তার সন্তানকে নিয়ে কটুক্তি করায় জিভ ছিঁড়ে নেওয়ার হুঁশিয়ারি দিলেন জনপ্রিয় সংগীতশিল্পী জোজো! এমনকি তিনি এও বললেন যে এই ঘটনার পুনরাবৃত্তি হলে তিনি তার শেষ দেখে ছাড়বেন। এই ঘটনায় উত্তাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

চার বছর আগে এই সঙ্গীতশিল্পী এক পুত্র সন্তান দত্তক নিয়েছিলেন। ভালোবেসে তার নাম রেখেছেন আদি। রক্তের সম্পর্ক না থাকলেও মা ও সন্তানের সম্পর্ক গড়ে উঠেছে তার সাথে। তবে তাকে এক নেটিজেন কটুক্তি করায় গর্জে উঠেছেন এই শিল্পী।

সম্প্রতি একটি রিল ভিডিও পোস্ট করেছিলেন তিনি। যেখানে দেখা যায় মায়ের মেকআপ কৌতূহল নিয়ে দেখছিলো আদি। তবে সেই ভিডিওর কমেন্টে একজন লেখেন, ‘দত্তক যখন নিলেনই ভালো বাড়ির ছেলে নিতে পারতেন। একদম মানায়নি।’ শুধু তাই নয় আদির গায়ের রং নিয়েও নোংরা মন্তব্য করেছেন কেউ কেউ।

যা দেখার পর ক্ষুব্ধ জোজো বলেন, ‘আমি ভালো বাড়ির ছেলে নিয়েছি নাকি খারাপ এটা আপনি বলার কে? আপনি কি খাওয়াচ্ছেন? যদি আপনার সন্তান আমির খানের মতোন দেখতে না হয় তাহলে কি তাকে বিক্রি করে দেবেন? আপনার স্বামী যদি হৃত্বিক রোশনের মতো না হয় তাহলে তাকে চুমু খাবেন না? মা শব্দটার বদনাম হয় আপনাদের জন্য।’

এখানেই শেষ নয় তিনি আরো বলেন, ‘যদি আপনার ক্ষমতা থাকে তাহলে সামনে এসে বলে যান। আপনাদের মতো মানুষকে ডুবে মারা উচিত। আর যদি জোজো না হতাম জিভ টেনে ছিঁড়ে নিতাম। যদি আমার সন্তানকে নিয়ে কোনো বাজে কথা বলেন শেষ দেখে ছাড়বো। চার বছরের বাচ্চাকে নিয়ে কাস্টিং কাউচ করতে এসেছেন?’

যার দ্বারা এটাই স্পষ্ট যে তিনি ভীষণভাবে অসন্তুষ্ট হয়েছেন বিষয়টি নিয়ে। তাইতো তিনি মুখ খুলেছেন। অন্যদিকে তার এই জবাব দেওয়ার পর পাশে দাঁড়িয়েছেন অনুরাগীরা। সকলের মুখে একটাই কথা সন্তানকে এই ধরনের কু-মন্তব্য করলে কোনো মায়েরাই সহ্য করবেন না।

https://fb.watch/qxh9gnxG1U/?mibextid=Nif5oz

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক