‘সব সময় ভালো চরিত্র খুঁজতেন’, প্রয়াত শ্রীলার স্মৃতিচারণায় কৌশিক গঙ্গোপাধ্যায়

By BB Jan27,2024
‘সব সময় ভালো চরিত্র খুঁজতেন’, প্রয়াত শ্রীলার স্মৃতিচারণায় কৌশিক গঙ্গোপাধ্যায়প্রয়াত শ্রীলার স্মৃতিচারণায় কৌশিক গঙ্গোপাধ্যায়

ফের নক্ষত্রপতন! শনিবার প্রয়াত হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীলা মজুমদার (Sreela Majumdar)। তার স্বামী নিশ্চিত করেছেন অভিনেত্রীর শেষ নিঃশ্বাস ত্যাগ করার কথা। যা শুনে রীতিমতো হতবাক পরিচালক তথা অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়। তার সাথে শেষবারের মতোন ‘পালান’ সিনেমায় কাজ করেছিলেন অভিনেত্রী।

তাকে বলতে শোনা যায়, ‘কিছু বলার নেই। অপ্রস্তুত মৃত্যু। পালানে কাজ করার সময়ই বুঝতে পেরেছিলাম কিছু একটা সমস্যা হয়েছে। শটের জন্য সময় দিতাম কিন্তু কখনো জিজ্ঞেস করা হয়নি কী হয়েছে। কিছুদিন আগে ঋতুপর্ণার বাড়িতেও দেখা হয়েছিল। সব সময় ভালো চরিত্র খুঁজতেন। আমার কিছু বলার নেই।’

আরও পড়ুন,
*অযোধ্যার চেয়ে ৪-গুণ উঁচু, বিদেশের মাটিতে তৈরি হচ্ছে বিশ্বের উচ্চতম রামমন্দির
*শুধুমাত্র বার্ধক্যে নয়, অল্প বয়সেও ছানি পড়তে পারে চোখে! লক্ষণগুলি কী কী? সাবধান হন

follow Sangbad Bhavan on google news

অন্যদিকে অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত ‘শংকর মুদি’ সিনেমাতেও একসাথে কাজ করেছিলেন তারা। কৌশিকের স্ত্রী’র চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সেই কথাও ওই দিন বলতে শোনা যায় কৌশিক গাঙ্গুলিকে। মৃণাল সেন পরিচালিত ‘পরশুরাম’ সিনেমায় প্রথম কাজ করেছিলেন শ্রীলা দেবী।

আর কৌশিক গাঙ্গুলীর ‘পালান’ সিনেমাও তৈরি হয়েছিল মৃণাল সেনকে শ্রদ্ধা জানিয়েই। তাই পরিচালকের মতে একটা বৃত্ত সম্পূর্ণ হলো। উল্লেখযোগ্য, দীর্ঘ তিন বছর ধরে ক্যান্সারের সাথে লড়াই করছিলেন তিনি। তবে শেষমেষ হার মেনে নিলেন অভিনেত্রী। তার প্রয়াণে শোকের ছায়া অনুরাগীমহলে।

মুখ্যমন্ত্রী ট্যুইট করে লিখেছেন, ‘ভারতীয় সিনেমায় অসামান্য অবদান রয়েছে তার। এভাবে চলে যাওয়া যে শূন্যস্থান তৈরি করে দিয়ে গেলো তা ভরার নয়।’ অন্যদিকে তার মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তার কথায় ‘দিদি চলে গেলো…’।

আরও পড়ুন,
*বিয়ের মাস কয়েকের মধ্যেই বড়সড় সিদ্ধান্ত পরিণীতির, দিদি প্রিয়ঙ্কার পথেই কী হাঁটছেন নায়িকা?
*পা হারিয়েছেন মাওবাদী বিরোধী অভিযানে, শৌর্য চক্রে ভূষিত এই সাহসী অফিসার

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক