'
Dani Li: স্তন, পেট ও পিঠের চর্বি কমাতে গিয়ে প্রাণ হারালেন ব্রাজিল পপতারকা দানি লিDani Li: ব্রাজিল পপতারকা দানি লি

শারীরিক সৌন্দর্য্য বাড়াতে গিয়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন জনপ্রিয় ব্রাজিল পপতারকা দানি লি! জানা গিয়েছে, লাইপোসাকশন সার্জারির সময় জটিলতার কারণে মৃত্যু হয়েছে তার। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৪২ বছর। গত ১৯শে জানুয়ারী তার অস্ত্রোপচার করা হয়েছিল।

তিনি মূলত লাইপোসাকশনের মাধ্যমে তার পেট ও পিঠের মেদ কম করতে চেয়েছিলেন। এছাড়াও স্তন ছোটো করতে গিয়েছিলেন বলেও শোনা গিয়েছে। তবে সেই সময় একাধিক জটিলতার সম্মুখীন হতে হয় তাকে। যদিও তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তবে শেষ রক্ষা হয়নি। আপাতত তার মৃত্যু নিয়ে তদন্ত চলছে।

আরও পড়ুন,
*বিয়ে করতে টাকা-গয়না নিয়ে ১৪ বছর বয়সী কিশোরী চম্পট, ৬ দিনের মাথায় সর্ষে খেতে মিলল নিথর দেহ
*‘সব সময় ভালো চরিত্র খুঁজতেন’, প্রয়াত শ্রীলার স্মৃতিচারণায় কৌশিক গঙ্গোপাধ্যায়

এই শিল্পীর আসল নাম ড্যানিয়েল ফনসেকা মাচাদো। তার অন্যতম জনপ্রিয় গান হলো ‘Eu sou da Amazonia’ যার অর্থ আমি অ্যামাজন থেকে এসেছি। এই গানের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। মাত্র ৫ বছর বয়স থেকেই গান গাইতে শুরু করেন দানি এবং বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন। অন্যদিকে তার শেষ গানটি প্রকাশিত হয়েছে দু’মাস আগেই।

ঘটনায় দানি লি’র স্বামী মার্সেলো মিরা জানিয়েছেন, ‘গোটা ঘটনা আমাদের রীতিমতো নাড়িয়ে দিয়েছে। শনিবার তাকে সমাধিস্থ করা হয়েছে। আর তার অনুরাগীরা যাতে শেষ শ্রদ্ধা জানাতে পারেন তার জন্য একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।’

উল্লেখযোগ্য, গত বছরও এরকমই একটি বিষয় উঠে এসেছিল। যেখানে ব্রাজিলিয়ান সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার লুয়ানা অ্যানড্রেডে হাঁটুতে লাইপোসাকশন সার্জারি করার পর মারা যান। জানা যায় সার্জারির সময় জটিলতা দেখা দেয় এবং পরে তার চারবার কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছিল।

আরও পড়ুন,
*Sreela Majumdar: নক্ষত্রপতন! মরণ ব্যাধির সঙ্গে যুদ্ধে হার মানলেন অভিনেত্রী শ্রীলা মজুমদার
*শুধুমাত্র বার্ধক্যে নয়, অল্প বয়সেও ছানি পড়তে পারে চোখে! লক্ষণগুলি কী কী? সাবধান হন

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।