ঘূর্ণিঝড়ের প্রভাব দেখাদেবে বাংলার আবহাওয়াতেও, এই সব জেলায় বৃষ্টি ঝরবে | SANGBAD BHAVAN  

ঘূর্ণিঝড়ের প্রভাব দেখাদেবে বাংলার আবহাওয়াতেও, এই সব জেলায় বৃষ্টি ঝরবে

ঘূর্ণিঝড় মিগজাউমের জেরই বাংলার বায়ুতে প্রবেশ করছে প্রচুর পরিমাণে জলীয় বাষ্প।আজ থেকে দক্ষিণবঙ্গে একাধিক জেলায় বৃষ্টি শুরু হওয়ার সম্ভাবনা প্রবল। বৃষ্টি জারি থাকার সম্ভাবনা আগামী দু’দিন।

অন্ধ্র উপকূলে প্রবল ঘূর্ণিঝড় মিগজাউম আছড়ে পড়লেও তার পরোক্ষ প্রভাব পড়বে বাংলার জেলাগুলিতেও। এই অভাওয়ায় আজ, মঙ্গলবার দক্ষিণবঙ্গের জেলায় জেলায় বৃষ্টি হবে। হাওয়া অফিস সূত্রে খবর, দুই ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হাওড়া সহ কলকাতা, পুরুলিয়া, ঝাড়গ্রাম, হুগলি, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া এছাড়াও পূর্ব বর্ধমানে আজ হালকা-পাতলা বৃষ্টি হতে পারে।

আরও পড়ুন,
*বছরের শেষে আইনি জটিলতায় কৃতি শ্যানন, কিন্তু কেন?
*সামনেই বিয়ে অথচ রূপচর্চা হচ্ছে না? ত্বকে গ্লো চান? এই দুই জুস খেতে পারেন

উত্তরবঙ্গের আবহাওয়া আজ কেমন থাকবে?

হাওয়া অফিস সূত্রে খবর, আজ মঙ্গলবার উত্তরবঙ্গের কোথাও বৃষ্টি না হওয়ার সম্ভাবনাই বেশি। এমনকি ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাব কোনো পড়বে না দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কালিম্পং, কোচবিহার, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর আর মালদায়। এই সব জেলার আজ আবহাওয়া শুষ্কই থাকবে বলে খবর। 

আগামীকাল বুধবার ঘূর্ণিঝড়ের শক্তি কমলে বাংলায় বৃষ্টির পরিমাণও বাড়তে চলেছে। হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, আগামীকাল দক্ষিণবঙ্গের সবকটি জেলাই বৃষ্টিতে ভেজার সম্ভাবনা প্রবল।

হাওয়া অফিস সূত্রে আরো খবর, দুই ২৪ পরগনা, কলকাতা, হুগলি, পূর্ব মেদিনীপুর, হাওড়া, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান, পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদিয়ায় বৃষ্টি হবে আগামী কাল বুধবার।

আরও পড়ুন,
*৭২ বার চেষ্টাও অন্তঃসত্ত্বা হয়নি স্ত্রী, প্রতিবেশী যুবকের বিরুদ্ধে মামলা ঠুকলেন স্বামী
*Right to Marry: পছন্দ না হলেও ছেলে মেয়ের বিয়েতে বাঁধা দিয়ে পারবে না পরিবার, জানাল দিল্লি হাইকোর্ট

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।