সামনেই বিয়ে অথচ রূপচর্চা হচ্ছে না? ত্বকে গ্লো চান? এই দুই জুস খেতে পারেন | SANGBAD BHAVAN  

সামনেই বিয়ে অথচ রূপচর্চা হচ্ছে না? ত্বকে গ্লো চান? এই দুই জুস খেতে পারেন

হাতে গুনে বিয়ে’র আর মাত্র কয়েক দিন বাকি? এ দিকে কাজের নানান চাপে রূপচর্চা সময় পাচ্ছেন না? অন্য দিকে বিয়ের আগেই গ্লোইং স্কিন চান? তাহলে চিন্তা না করে এই জুসগুলোর মধ্যে কোনো একটি নিয়মিত খান। মাত্র সাতদিনেই পেয়ে যাবেন উজ্জ্বল, ঝকঝকে ত্বক। গ্লোইং স্কিন পাওয়ার জন্য কোন কোন পানীয় বিয়ের আগে পান করবেন? চলুন জেনে নেওয়া যাক

লেবুর রস আর পালং শাক

চুল এবং ত্বকের জন্য পালং শাক ভীষণই উপকারী। এতে ভরপুর পরিমানে ভিটামিন ই রয়েছে। একই সাথে এটি শরীরে জমে থাকা টক্সিন বের করতেও সাহায্য করে। তাই লেবুর রসের আর পালং শাক ব্লেন্ড করে সেই রস পান করলে দারুন উপকার পাবেন।

আরও পড়ুন,
*এই শীতেও ঠান্ডা জলে স্নান করছেন? অজান্তে নিজের কোন ক্ষতি করছেন না’তো
*‘মধ্যপ্রদশ’ বেড়েই চলেছে? এই পাঁচ অভ্যাসে সমস্যার সমাধান হবে

বেদানা ও কমলালেবুর রস

আপনি এটা অবশ্যই জানেন ফল মানেই সেটা আমাদের স্বাস্থ্যের জন্য ভীষণ উপকারী। আর কমলালেবু মানেই তাতে রয়েছে ভরপুর ভিটামিন সি, অন্যদিকে বেদানায় রয়েছে অ্যান্টিঅক্সিডেন্ট। এই দুটো ফলই ত্বকের কোমলতা ধরে রাখতে সাহায্য করে। ত্বকের টান টান ভাব বজায় রাখে।

আরও পড়ুন,
*৫ সব্জির খোসা ফেলে না দিয়ে তৈরি করুন চিপস্, বাজার-দোকানকেও টেক্কা দেবে
শত যত্ন সত্ত্বেও চুল পড়ছে? এই খাবারগুলি থেকে দূরে থাকলেই সুফল মিলবে

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।