'

শাড়ি পরে লন্ডনে ‘হোপ গালা’র মঞ্চে আলিয়া, পথশিশুদের আশার আলো দেখালেন রাহার মা

Alia on the 'Hope Gala' stage in London in a sareeশাড়ি পরে লন্ডনে 'হোপ গালা'র মঞ্চে আলিয়া, পথশিশুদের আশার আলো দেখালেন রাহার মা

তিনি দেখতে যেমন সুন্দরী, মানুষ হিসেবেও ততটাই ভালো! তারই প্রমাণ দিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট কাপুর। ২০২২ সালের ৬ নভেম্বর মাসে মা হয়েছেন আলিয়া, ইতিমধ্যই মেয়ে রাহার ছবিও প্রকাশ্যে এনেছেন। তবে শুধুমাত্র সংসার, সন্তান, কেরিয়ার নিয়ে ব্যস্ত নন তিনি বরং সমাজে পিছিয়ে পড়া স্তরের বাচ্চাদের নিয়েও ভাবেন। তাইতো সম্প্রতি ‘সালাম বম্বে’ ফাউন্ডেশনের হয়ে পৌঁছে গিয়েছিলেন লন্ডনে।

যেখানে পৌঁছে মুম্বাইয়ের পথশিশুদের হয়ে কথা বলতে দেখা গেলো তাকে। তবে বিদেশে গিয়েও ভারতীয় সংস্কৃতিকে তুলে ধরেছিলেন তিনি। এদিন ধূসর রংয়ের একটি শাড়ি পরিহিত অবস্থায় তাকে দেখা গেলো ‘হোপ গালা’র মঞ্চে। এই সমাজসেবামূলক অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন তিনি।

আমরা অনেকেই জানি যে মুম্বাইয়ের বহু বস্তি এলাকায় এমন সব শিশুরা রয়েছে যারা অনেক বড়ো হওয়ার স্বপ্ন দেখে অথচ তাদের পড়াশোনার খরচ জোগানোই অসম্ভব হয়ে ওঠে। তাদের এই উদ্দেশ্য সাধন করতেই এগিয়ে এসেছে ‘সালাম বম্বে’ ফাউন্ডেশন। তারই প্রতিনিধি হয়ে তিনি গিয়েছিলেন ‘হোপ গালা’র মঞ্চে।

এদিন তিনি সেখানে মুম্বাইয়ের বস্তি এলাকা এবং সেখানকার পথশিশুদের সমস্যার কথা তুলে ধরেন। যা প্রকাশ্যে আসতেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুরাগীরা। সকলের মুখে একটাই কথা ভীষণ ভালো মনের মানুষ আলিয়া। যার প্রমাণ তিনি বারবার দিয়ে চলেছেন। অন্যদিকে কাজেও বেশ ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

কিছুদিন আগে তিনি শ্যুটিং শেষ করেছেন করণ জোহরের প্রযোজনায় তৈরি ‘জিগরা’ সিনেমার। এছাড়াও খুব শীঘ্রই সঞ্জয় লীলা বনশালির নতুন সিনেমায় দেখা যাবে তাকে। যেখানে তার সাথে কাজ করবেন ভিকি কৌশল এবং রনবীর কাপুর। এরইমাঝে মেয়ে রাহাকে নিয়ে দিব্যি আনন্দে মেতে রয়েছেন তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক