'

প্রেমিক-প্রেমিকাকে সঙ্গে নিয়ে একই বাড়িতে থাকছেন, ‘এবার চার জন একসঙ্গে খেলবেন!’ জানালেন কাঞ্চন-শ্রীময়ী

By BB Mar15,2024
This time Kanchan-Sreemoyee will play swing with Radha Govindaপ্রেমিক-প্রেমিকাকে সঙ্গে নিয়ে একই বাড়িতে থাকছেন, 'এবার চার জন একসঙ্গে খেলবেন!' জানালেন কাঞ্চন-শ্রীময়ী

কাঞ্চন ও শ্রীময়ীর বিয়ে হয়েছে মাত্র কয়েকদিন। কিন্তু এরই মাঝে শোনা যাচ্ছে তাদের রয়েছে প্রেমিক-প্রেমিকা। উভয়েই তা প্রকাশ্যে সকলকে জানিয়েছেন। আর তা শুনে চমকে যাবার জোগাড় হয়েছে সকলের। সম্প্রতি বিয়ে হওয়ার পর ফের তাদের রয়েছে পছন্দের কেউ। গত ১৪ই ফেব্রুয়ারী আইনিভাবে বিবাহবন্ধনে তৃতীয় বার আবদ্ধ হয়েছেন কাঞ্চন মল্লিক। এদিকে তার স্ত্রী-এর যদিও এটি প্রথম বিয়ে।

৫৩ বছরের বর ও ২৬ বছরের কনের বিয়ে কম ট্রোল হয়নি৷ সদ্য গত ১০ই জানুয়ারি দ্বিতীয় পক্ষের বিয়ের আইনিভাবে বিচ্ছেদ হওয়ার পর তার কিছুদিনের মধ্যে তৃতীয় বিয়ে করার ফলে কাঞ্চনকে হাসির পাত্র করেছে সোশ্যাল মিডিয়া। এদিকে ধুমধাম করে মহা সমারোহে তৃতীয় বার বিয়ের পিঁড়িতেও বসেছেন কাঞ্চন। আইবুড়ো ভাত থেকে গায়ে হলুদ কিংবা বিয়ে থেকে রিসেপশন সমস্ত অনুষ্ঠানের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

তবে কাঞ্চন ও শ্রীময়ী ট্রোলকে মোটেই পাত্তা দেন না। বরং তারা নিজেদের সংসার নিয়েই ব্যস্ত হয়ে পড়েছেন। শ্রীময়ী মাঝেমধ্যে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একাধিক ছবি ও ভিডিও পোস্ট করে তার সদ্য পদার্পণ করা সাংসারিক জীবনের বৃত্তান্ত দিতে ভোলেন না৷ আর সেখানেই দেখা গিয়েছে তাদের রয়েছে প্রেমিক প্রেমিকা।

তারা একই বাড়িতে একসঙ্গে থাকেন। এর পাশাপাশি কাঞ্চন ও শ্রীময়ী জানিয়েছেন, এবার তারা চার জন একসঙ্গে দোল খেলবেন৷ কাঞ্চন কিংবা শ্রীময়ী কেউ রং মেখে দোল খেলেন না৷ কিন্তু এবার দোলের দিন তারা চারজন একে অপরকে রং মাখাবেন। কিন্তু সেই প্রেমিক প্রেমিকা দু’জন কারা তা নিয়ে উদগ্রীব নেট দুনিয়া।

সদ্য লাইভে এসে সেই প্রেমিক প্রেমিকার সঙ্গে নেট দুনিয়ার মানুষের পরিচয় করিয়ে দেন কাঞ্চন ও শ্রীময়ী। এবারের দোলে শ্রীময়ীর ইচ্ছে বাড়িতে কাটানোর। সঙ্গে কাঞ্চনও বলেন, এবার প্রেমিক প্রেমিকার সঙ্গে দোল কাটাবেন তারা। আর সেই প্রেমিক প্রেমিকা হলেন রাধা গোবিন্দ। দোল মানে কৃষ্ণের আরাধনা। অদ্ভুতভাবে শ্রীকৃষ্ণকে পেয়েছিলেন কাঞ্চন।

এক বিধায়কের বাড়ি থেকে পেয়েছিলেন এই রাধা গোবিন্দকে। এরপর তাদের নিজের বাড়িতে প্রতিষ্ঠা করেন কাঞ্চন। সেই রাধা গোবিন্দকে নিজের হাতে পুজো করেন শ্রীময়ী। নিজের হাতে রান্না করেন ভোগ। এবার রাধা গোবিন্দকে নিয়েই দোল কাটাবেন কাঞ্চন ও শ্রীময়ী।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক