'

ক্যানসারে ভুগছেন যুবরানি কেট মিডলটন

By BB Mar24,2024
Princess Kate Middleton is suffering from cancerক্যানসারে ভুগছেন যুবরানি কেট মিডলটন

সম্প্রতি যুবরানি কেট মিডলটন নিজেই বিবৃতি দিয়ে জানিয়েছেন তিনি ক্যান্সারে আক্রান্ত। গতকাল শুক্রবার নিজেই একটি ভিডিও পোস্ট করে তিনি এই বিবৃতি দিয়েছেন। এতদিন গোপনীয়তার জন্য বিষয়টিকে চেপে গিয়েছিল তার পরিবার ও তিনি৷ অবশেষে তার বর্তমান অবস্থা সম্পর্কে ভিডিওর মাধ্যমে জানালেন যুবরানি।

শুক্রবার ভিডিওতে তিনি বলেন, “খবরটি প্রচন্ড ধাক্কা দিয়েছে আমাদের। গত কয়েক মাস খুব কঠিন গেছে।” তিনি ভিডিওতে আরও বলেন, “জানুয়ারিতে পেটে অস্ত্রোপচারের পরেও ক্যানসারের বিষয়টি জানা ছিল না। অস্ত্রোপচারের পরে নানা পরীক্ষানিরীক্ষার পর ক্যানসার সম্পর্কে অবহিত হই এবং চিকিৎসকেরা কেমোথেরাপির পরামর্শ দেন।

সেই চিকিৎসা প্রাথমিক পর্যায়ে এখন রয়েছে।” তিনি বিশ্বের ক্যান্সার আক্রান্ত মানুষদের প্রতি বার্তা দিয়ে জানিয়েছেন, “যারা এই রোগে ভুগছেন তারা আশা ছাড়বেন না। আপনি একা নন।”

তিনি ওই ভিডিওতে আরও বলেন, “পেটে অস্ত্রোপচারের পর বেশ খানিকটা সময় লেগেছে সুস্থ হতে। এখন পরিবারকে সময় দেওয়াই সবার আগে। যদিও আমি ও পরিবার বিষয়টিকে গোপন রাখার চেষ্টা করেছি। আমাদের এই মূহুর্তে গোপনীয়তা প্রয়োজন।” যুবরানিকে দীর্ঘদিন বাইরে দেখা যাচ্ছিল না বলে গুঞ্জন শুরু হয় চারিদিকে।

ব্রিটেনের যুবরাজ উইলিয়াম এবং কেটের বাসভবন কেনসিংটন রাজপ্রাসাদের তরফে জানানো হয়েছিল, “বর্তমানে অসুস্থ থাকার জন্য তিনি তার উপর ন্যস্ত দায়িত্বগুলি পালন করতে পারছেন না।” কিন্তু কেনই বা যুবরানির অস্ত্রোপচার হল এবং এখন তার ক্যান্সার কোন স্তরে রয়েছে সে বিষয়ে স্পষ্টত কিছুই জানা যায়নি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক