No physical ailments, Amitabh Bachchan said with a smileকোনোরকম শারীরিক অসুস্থতা নেই, হাসিমুখে বললেন অমিতাভ বচ্চন

বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। তার নামের আগের সম্বোধনটুকুই যথেষ্ট তাকে চেনার জন্য। জানা যাচ্ছে, অমিতাভ নাকি অসুস্থ। তার নাকি অ্যাঞ্জিওপ্লাস্টি করানো হয়েছে। আর এই খবর প্রকাশ্যে আসতেই অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। কিন্তু এই কথা শোনার পর সেটি একেবারে খারিজ করে দিলেন বিগ বি।

তিনি জানিয়েছেন, তার কোনোরকম শারীরিক অসুস্থতা নেই। বরং তিনি দিব্যি সুস্থ রয়েছেন ও ছেলে অভিষেকের সঙ্গে মাঝি মুম্বই এবং টাইগার্স অফ কলকাতার খেলা দেখতে আসেন তিনি। খোশমেজাজে দিব্যি খেলা দেখে কাটিয়েছেন অমিতাভ। তিনি নিজেই বলেছেন, তার অ্যাঞ্জিওপ্লাস্টির বিষয়টি একেবারে ভুয়ো।

গত ১৫ই মার্চ ছিল ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের (আইএসপিএল) চূড়ান্ত খেলা। সেই খেলা দেখতে গ্যালারিতে হাজির হন অমিতাভ। সঙ্গে ছিলেন অভিষেকও। সাংবাদিকদের দেখে তাকে হাত নাড়তেও দেখা যায়। সেখানে এসেই তিনি জানান, অ্যাঞ্জিওপ্লাস্টির বিষয়টি একেবারে ভুয়ো।

অমিতাভ ‘মাঝি মুম্বাই’-কে সমর্থন করেন। তাই খেলার মাঠে প্রিয় দলের খেলা দেখতে ছাড়েননি তিনি। তাকে দেখে তার চোখেমুখে কোনো ক্লান্তি ধরা পড়েনি। বর্তমানে অভিনেতার বয়স ৮১ বছর। অভিনেতা নাকি করা ডায়েট মেনে চলেন। দাঁতে কাটেন না তিনি কিছুই। গোটা দিন ফল খেয়েই থাকেন। এর সঙ্গে খান প্রচুর এনার্জি ড্রিংক।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক