'

‘ছেলেদের থেকে সাবধান, কখন কী বিক্রি করে দেবে তার ঠিক নেই,’ বললেন জিতুর প্রাক্তন স্ত্রী নবনীতা দাস

By BB Mar16,2024
'Beware of the boys,' said Jeetu's ex-wife Nabanita Das'ছেলেদের থেকে সাবধান, কখন কী বিক্রি করে দেবে তার ঠিক নেই,' বললেন জিতুর প্রাক্তন স্ত্রী নবনীতা দাস

গতবছর নভেম্বর মাসে আইনিভাবে বিবাহবিচ্ছেদ হয়েছে টলি পাড়ার এক জনপ্রিয় দম্পতির। তারা হলেন জিতু কামাল ও নবনীতা দাস। দীর্ঘদিন প্রেমের পর বিয়ে করেছিলেন তারা। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হয়নি৷ তবে কি জন্য তারা সম্পর্ক থেকে বেরিয়ে গেলেন তা স্পষ্টভাবে কেউ বলেননি৷ তবে ফের তারা চর্চায় উঠে এসেছেন। চর্চায় এসে গিয়েছে তাদের সম্পর্ক।

সম্প্রতি জিতু কামাল নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টোরি পোস্ট করেন। সেখানে যা লেখা রয়েছে তার সারমর্ম এই যে তিনি ফের দ্বিতীয় বারের জন্য গাঁটছড়া বাঁধতে চলেছেন। আর তিনি ও তার পরিবার সকলেই খুশি এই কারণে। এদিকে পোস্টটি নিয়ে জোর চর্চা শুরু হলেও এটি আসলে একটু রসিকতা করেই পোস্ট করেছেন জিতু। তিনি জানিয়েছেন, একঘেয়ে লাগছিল তাই তিনি এমন পোস্ট করেছেন।

এদিকে এই বিষয়ে জিতুর প্রাক্তন স্ত্রী ও টলি পাড়ার ছোটো পর্দার জনপ্রিয় মুখ নবনীতা দাসকে এই বিষয়ে জিগ্যেস করা হলে তিনি জানিয়েছেন জিতু ফের নতুন করে সংসার শুরু করলে তাতে তিনি শুভেচ্ছাই জানাবেন। কিন্তু তার নিজের যদিও এখনও বিয়ের পরিকল্পনা নেই। জিতুর প্রসঙ্গে এই কথা বলার পর তিনি আরেকটি মন্তব্য করেছেন।

নবনীতা জানান, তাদের বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া মিটে গেলেও জিতু তার গয়না ফেরত দেয়নি৷ জিতুর কাছে নবনীতার কিছু গয়না রয়েছে। ডিভোর্স হলে জিতু সেগুলি ফেরত দেবেন বলেও জানান। কিন্তু তারপরও তা ফেরত পাননি নবনীতা। এরই মাঝে অভিনেত্রী একটি পোস্ট করে জানান, “অচেনা ছেলেদের থেকে সাবধান, কখন কী বিক্রি করে দেবে তার ঠিক নেই।”

কি মনে হচ্ছে? জিতুকে উদ্দেশ্য করে কিছু বললেন তার প্রাক্তন স্ত্রী? অনেকেই যদিও দুইয়ে দুইয়ে চার করার কথা বলছেন কিন্তু এটি একটি সিনেমার অংশ। ‘বোঝেনা সে বোঝে না’ ছবিতে পায়েল সরকারের মুখে বলা এই সংলাপে নিজের মুখ মিলিয়েছেন নবনীতা। আর সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যদিও তারপরও অনেকেই সম্প্রতি হয়ে যাওয়া ঘটনার সঙ্গে যোগসূত্র খুঁজতে শুরু করেছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক